বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > প্রতিবেশীর ‘‌দুয়ারে প্রস্রাব’‌, প্রতিবাদ করতেই সাঁতরাগাছিতে দুষ্কৃতী তাণ্ডব
আগ্নেয়াস্ত্র ও ধারাল অস্ত্রের ভয় দেখানো হয়।
আগ্নেয়াস্ত্র ও ধারাল অস্ত্রের ভয় দেখানো হয়।

প্রতিবেশীর ‘‌দুয়ারে প্রস্রাব’‌, প্রতিবাদ করতেই সাঁতরাগাছিতে দুষ্কৃতী তাণ্ডব

  • এক ভদ্রমহিলাকে মারধর করতে দেখা গিয়েছে। আগ্নেয়াস্ত্র, ভোজালি দেখিয়ে মারার হুমকি দেওয়া হয়। অশ্লীল ভাষায় গালিগালাজ করা হয়। ছুরির আঘাতে অনেকে আহত হয়েছেন। এই বিষয়ে থানায় অভিযোগ করা হয়েছে। অবিলম্বে দোষীদের ধরা হোক।

এ যেন বাস্তবের ‘থ্রি ইডিয়টস’। এমনই ঘটনা ঘটল হাওড়ার সাঁতরাগাছি থানার অন্তর্গত সুলতানপুর এলাকায়। বাড়ির সামনেই প্রস্রাব করার অভিযোগ উঠল দু’‌তিনজন যুবকের বিরুদ্ধে। এই ঘটনার প্রতিবাদ করলে আগ্নেয়াস্ত্র নিয়ে হুমকি শিকার হতে হয় প্রতিবেশীকে। এমনকী দুষ্কৃতী তাণ্ডবের ঘটনা ঘটেছে হাওড়ার সাঁতরাগাছি থানা এলাকায়।

ঠিক কী ঘটেছে সাঁতরাগাছিতে?‌ স্থানীয় সূত্রে খবর, এক ব্যক্তির বাড়ির সামনে প্রস্রাব করছিল যুবক। এই ঘটনার প্রতিবাদ করা হয়েছিল। আর তখনই ধারাল অস্ত্র নিয়ে হামলার হয়। আগ্নেয়াস্ত্র ও ধারাল অস্ত্রের ভয় দেখানো হয়। এমনকী বাড়ির মহিলাদের মারধর পর্যন্ত করা হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন মহিলা–সহ কয়েকজন। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে বিশাল পুলিশবাহিনী। আর তাতে আতঙ্কিত হয়ে পড়েছেন স্থানীয় ২ নম্বর সন্তোষপুর নস্করপাড়ার বাসিন্দারা।

কী জানতে পেরেছে পুলিশ?‌ পুলিশ সূত্রে খবর, বাড়ির সামনে প্রস্রাব করার প্রতিবাদ করলে তাঁদের উদ্দেশ্যে অস্ত্র উঁচিয়ে হুঙ্কার ছাড়ে দুষ্কৃতীরা। আগ্নেয়াস্ত্র দেখিয়ে ওই বাড়ির সদস্যদের ভয় দেখানো হয়। এমনকী ওই বাড়ির মহিলাদের মারধর–শ্লীলতাহানি করা হয়েছে। সাঁতরাগাছি থানার পুলিশ এই ঘটনায় দু’‌জনকে আটক করেছে।

পুলিশের কাছে কী অভিযোগ দায়ের হয়েছে?‌ স্থানীয় বাসিন্দারা পুলিশকে অভিযোগ করেছেন, এক ভদ্রমহিলাকে মারধর করতে দেখা গিয়েছে। আগ্নেয়াস্ত্র, ভোজালি দেখিয়ে মারার হুমকি দেওয়া হয়। অশ্লীল ভাষায় গালিগালাজ করা হয়। ছুরির আঘাতে অনেকে আহত হয়েছেন। এই বিষয়ে থানায় অভিযোগ করা হয়েছে। অবিলম্বে দোষীদের ধরা হোক।

বন্ধ করুন