বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Road accident in Digha: ইসকন মন্দিরে পুজো দিয়ে ফেরার সময় মর্মান্তিক পথ দুর্ঘটনা, মৃত্যু নাতনি ও ঠাকুমার

Road accident in Digha: ইসকন মন্দিরে পুজো দিয়ে ফেরার সময় মর্মান্তিক পথ দুর্ঘটনা, মৃত্যু নাতনি ও ঠাকুমার

দিঘা মোহনা কোস্টাল থানা এলাকায় পথ দুর্ঘটনা। (প্রতীকী ছবি)

মঙ্গলবার রাত সাড়ে ৯টা নাগাদ ঘটনাটি ঘটেছে। মৃতেরা অলংকারপুর গ্রামের বাসিন্দা। গতকাল রাতে পরিবারের এক সদস্যের সঙ্গে নাতনিকে নিয়ে বাইকে করে দিঘার ইসকন মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন নীরদা দেবী। রাতে পুজো দিয়ে ফেরার সময় নিয়ন্ত্রণ হারিয়ে বাইকটি পড়ে যায়।

রাস পূর্ণিমা উপলক্ষে দিঘার ইসকন মন্দিরে পুজো দিয়ে ফেরার সময় মর্মান্তিক দুর্ঘটনা ঘটল। ডাম্পারের ধাক্কায় মৃত্যু হল নাতনি এবং ঠাকুমার। দিঘা মোহনা কোস্টাল থানার অলংকারপুর বাসস্ট্যান্ডের কাছে এই দুর্ঘটনা ঘটেছে। মৃতা ঠাকুরমার নাম নীরদা প্রামাণিক (৬৭) ও তার নাতনির নাম শ্রেয়সী প্রামাণিক (১০)। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে পরিবারে। ঘটনাকে কেন্দ্র করে দীর্ঘক্ষণ যানজট দেখা দেয় এলাকায়।

পুলিশ সূত্রের খবর, মঙ্গলবার রাত সাড়ে ৯টা নাগাদ ঘটনাটি ঘটেছে। মৃতেরা অলংকারপুর গ্রামের বাসিন্দা। গতকাল রাতে পরিবারের এক সদস্যের সঙ্গে নাতনিকে নিয়ে বাইকে করে দিঘার ইসকন মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন নীরদা দেবী। রাতে পুজো দিয়ে ফেরার সময় নিয়ন্ত্রণ হারিয়ে বাইকটি পড়ে যায়। নাতনি এবং ঠাকুমা বাইক থেকে সড়কের ওপর পড়ে যান। সেই সময় পিছন থেকে একটি ডাম্পার আসছিল। তখনই ডাম্পারের চাকায় পিষ্ট হয়ে যান নাতনি এবং ঠাকুমা। তড়িঘড়ি স্থানীয়রা দুজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

ঘটনা খবর পেয়ে সেখানে পৌঁছায় পুলিশ। এই ঘটনার পরে ডাম্পার চালক এবং খালাসি পালিয়ে যায়। ডাম্পারটি আটক করেছে পুলিশ। জানা গিয়েছে, ডাম্পারটি রামনগর থেকে দিঘার দিকে যাচ্ছিল। পুলিশ দুজনের মৃতদেহ ময়নাতনদের জন্য পাঠিয়েছে। ডাম্পারের গতি স্বাভাবিকের চেয়ে বেশি ছিল বলেই অভিযোগ তুলেছেন স্থানীয়রা। এই ঘটনার পর এলাকায় বেশ কিছুক্ষণ যানজট দেখা যায়। পরে পুলিশ এসে যানজট নিয়ন্ত্রণ করে।

বন্ধ করুন