বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মুখ্যমন্ত্রীর ভাইঝি বৃষ্টি কবে চাকরির পরীক্ষা দিয়েছিলেন? মনে করতে পারলেন না বাবা

মুখ্যমন্ত্রীর ভাইঝি বৃষ্টি কবে চাকরির পরীক্ষা দিয়েছিলেন? মনে করতে পারলেন না বাবা

মমতা বন্দ্যোপাধ্যায় ও বৃষ্টি মুখোপাধ্যায়।

নিহারবাবুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, মেয়ে কী করে চাকরি পেয়েছে জানি না। ও মানসিক রোগী। পিজি হাসপাতালে ওর চিকিৎসা চলছে। ও সারাদিন ঘুমায়।

গ্রুপ সি নিয়োগ দুর্নীতিতে আদালতের নির্দেশে চাকরি থেকে বরখাস্ত হয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইঝি বৃষ্টি মুখোপাধ্যায়। তিনি মমতা বন্দ্যোপাধ্যয়ের মামাতো ভাই তৃণমূল নেতা নিহার মুখোপাধ্যায়ের মেয়ে। যদিও নিহারবাবুর দাবি, তাঁর মেয়ে মানসিক রোগী। এমনকী বৃষ্টি কবে গ্রুপ সির নিয়োগের পরীক্ষা দিয়েছিলেন বলেও মনে করতে পারছেন না তিনি। প্রশ্ন উঠছে, তাহলে চাকরি পেলেন কী করে?

নিহারবাবুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, মেয়ে কী করে চাকরি পেয়েছে জানি না। ও মানসিক রোগী। পিজি হাসপাতালে ওর চিকিৎসা চলছে। ও সারাদিন ঘুমায়। কিন্তু কবে পরীক্ষা দিয়েছিলেন বৃষ্টি? নিহারবাবু বলেন, চাকরি যখন পেয়েছে তখন নিশ্চই পরীক্ষা দিয়েছিল। ওর বিয়ে হয়ে যাওয়ার পরে সব খবর তো পেতাম না।

ওদিকে বৃষ্টি যে স্কুলে চাকরি করতেন সেই বোলপুর হাই স্কুলের প্রধান শিক্ষক পুলক আচার্য বলেন, ২০১৯ সালে স্কুলে চাকরি পান বৃষ্টি। যেখান থেকে সুপারিশ পত্র আসার কথা সেখান থেকেই এসেছিল। তবে তিনি মাত্র ১ দিন চাকরি করেই ইস্তফা দেন। যদিও স্থানীয়দের দাবি, বৃষ্টি মুখোপাধ্যায়কে বেশ কয়েকবার স্কুলে দেখেন তাঁরা।

মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে পারিবারিক সম্পর্কও স্বীকার করে নিয়েছেন নিহারবাবু। তিনি বলেন, মুখ্যমন্ত্রী আমার পিসতুতো দিদি। তবে তাঁর সঙ্গে খুব বেশি যোগাযোগ হয় না।

নিয়োগ দুর্নীতিতে মুখ্যমন্ত্রীর পরিবারের সদস্যের নাম জড়ানোয় আক্রমণ শানিয়েছে বিজেপি। তাদের দাবি, সাধারণ মানুষের চাকরি চুরি করে নিজেদের মধ্যে বাটোয়ারা করে নিয়েছে তৃণমূল। এমনকী মুখ্যমন্ত্রীর পরিবারের সদস্যরাও বাদ যাননি।

 

বাংলার মুখ খবর

Latest News

UPSC নাহলে SSC CGL-ই সেরা! কীভাবে প্রথমবারেই ক্র্যাক করবেন? রইল পুরো টিপস প্রচারের হাতিয়ার সন্দেশখালি, প্রতিবাদীদের এনে বোলপুরে ৭ বিধানসভায় সভা BJP-র মাটির দাওয়ায় বসে ডিম-ভাত খেলেন হুগলির বাম প্রার্থী, আবেগে কেঁদে ফেললেন কৃষক বধূ ম্যাচ শুরুর আগে সুনীল নারিনের সঙ্গে এটা কী করলেন বিরাট কোহলি, দেখুন ভিডিয়ো নাসার হাবল স্পেস টেলিস্কোপে ধরা পড়ল ছায়াপথের ১০টি চমকপ্রদ ছবি, দেখলেই চোখ ধাঁধ স্টেডিয়ামে দর্শকদের ক্রমাগত কটাক্ষে মানসিক সমস্যা হচ্ছে হার্দিকের!দাবি উথাপ্পার প্রচার শেষে হাওড়ার ধূলাগড়ে CPIMএর ওপর হামলা চালাল তৃণমূলের আখতার লস্করের দলবল ভোট আবহে নজর কাড়ার নতুন পন্থা রাহুলের! অভিনব কায়দায় জনতাকে জানালেন তাঁর বার্তা 'বিগ হিটার' কায়রন পোলার্ডের বিরুদ্ধে নেটে লেগ স্পিনার জসপ্রীত বুমরাহর লড়াই ! খারাপ আবহাওয়া ভেস্তে দিল শাহের প্ল্যান, আসতে পারলেন না দার্জিলিঙে, বার্তা ফোনে

Latest IPL News

ম্যাচ শুরুর আগে সুনীল নারিনের সঙ্গে এটা কী করলেন বিরাট কোহলি, দেখুন ভিডিয়ো স্টেডিয়ামে দর্শকদের ক্রমাগত কটাক্ষে মানসিক সমস্যা হচ্ছে হার্দিকের!দাবি উথাপ্পার 'বিগ হিটার' কায়রন পোলার্ডের বিরুদ্ধে নেটে লেগ স্পিনার জসপ্রীত বুমরাহর লড়াই ! ৬,৪,৪,৬,৪,৪- ফার্গুসনকে তুলোধনা সল্টের, ৫০ হাতছাড়া করায় বাঁচল কামিন্সের রেকর্ড ভিডিয়ো: অবিশ্বাস্য, দুরন্ত ক্যাচ নিয়ে অংকৃষ রঘুবংশীকে ফেরালেন ক্যামরন গ্রিন ইডেনে সৌরভের বিরুদ্ধে কলকাতার হয়ে মাঠে নামার অভিজ্ঞতা আজও ভুলতে পারেননি গম্ভীর ‘ধোনিকে সব জানিয়ে ছিলাম’… বিতর্ক নিয়ে মুখ খুললেন সুরেশ রায়না IPL 2024: মাহির জন্য শিবম দুবের স্ত্রী আঞ্জুম খানের আবেগপূর্ণ বার্তা রোহিতের পছন্দ নয়, তাই ইম্প্যাক্ট প্লেয়ারের নিয়ম ভেবে দেখবে BCCI SRK সেরা মালিক! আমায় বলেছিল যে যতদিন KKR-এ আছো, ততদিন একাদশে থাকবে-গম্ভীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.