বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > চলন্ত ট্রেন থেকে অজয় নদে পড়ে মৃত্যু ট্রেনের গার্ডের
অজয়ের চরে পড়ে রয়েছে গার্ড দেবীপ্রসাদ গঙ্গোপাধ্যায়ের দেহ
অজয়ের চরে পড়ে রয়েছে গার্ড দেবীপ্রসাদ গঙ্গোপাধ্যায়ের দেহ

চলন্ত ট্রেন থেকে অজয় নদে পড়ে মৃত্যু ট্রেনের গার্ডের

  • ট্রেন অজয় নদের ওপর সেতুতে উঠলে দেখতে পান চরের ওপর মুখ থুবড়ে পড়ে রয়েছেন দেবীপ্রসাদবাবু। এর পর খবর যায় ভেদিয়া স্টেশনে। খবর পৌঁছয় বোলপুরেও।

চলন্ত ট্রেন থেকে নদে পড়ে মৃত্যু হল গার্ডের। রবিবার সকালে পূর্ব বর্ধমানের আউশগ্রামের ভেদিয়া স্টেশনের কাছে ঘটে। নিহত দেবীপ্রসাদ গঙ্গোপাধ্যায় (৫২)-এর দেহ, দীর্ঘক্ষণ অজয় নদেই পড়ে থাকে। পরে RPF এসে দেহ উদ্ধার করে। ঘটনার তদন্তে নেমেছে রেল ও পূর্ব বর্ধমান জেলা পুলিশ। 

রেলসূত্রে জানা গিয়েছে, প্রতিদিনের মতো এদিনও ভোর ৫টায় রামপুরহাট থেকে রওনা দেয় পেট্রলিং স্পেশ্যাল ট্রেন। গন্তব্য বর্ধমান। ট্রেনটি বোলপুর স্টেশন ছাড়ার কিছুক্ষণ পর থেকেই গার্ডের সাড়া পাচ্ছিলেন না লোকো পাইলট। এর পর ট্রেন থামিয়ে দেন তিনি। তিন কামরার ট্রেনে লোকো পাইলটের কামরা থেকে গার্ডের কামরা দেখা যায়। গার্ডের ঘরে তাঁকে দেখতে না পেয়ে ট্রেনটি পিছোতে শুরু করেন তিনি। 

ট্রেন অজয় নদের ওপর সেতুতে উঠলে দেখতে পান চরের ওপর মুখ থুবড়ে পড়ে রয়েছেন দেবীপ্রসাদবাবু। এর পর খবর যায় ভেদিয়া স্টেশনে। খবর পৌঁছয় বোলপুরেও। বেশ কিছুক্ষণ পর RPF কর্মীরা এসে দেহটি উদ্ধার করেন। 

কী করে গার্ড ট্রেন থেকে পড়ে গেলেন তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। তিনি পড়ে গিয়েছেন না কেউ তাঁকে ফেলে দিয়েছেন তা নিয়েও উঠছে প্রশ্ন। গার্ড আত্মঘাতী হয়েছেন কি না তাও খতিয়ে দেখছে রেলপুলিশ ও পূর্ব বর্ধমান জেলা পুলিশ। 

 

বন্ধ করুন