বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বাড়ি থেকে কিছু দূরে মিলল BJP নেতার ঝুলন্ত দেহ, পা ঠেকে মাটিতে
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

বাড়ি থেকে কিছু দূরে মিলল BJP নেতার ঝুলন্ত দেহ, পা ঠেকে মাটিতে

  • রাত গভীর হলেও বাড়ি ফেরেননি। শীতের রাতে কোথায় গেলেন তিনি, খোঁজ শুরু করেন পরিবার ও প্রতিবেশীরা। সারা রাত খুঁজেও তাঁর হদিশ পাওয়া যায়নি।

আলিপুরদুয়ারে উদ্ধার হল যুব তৃণমূল নেতার ঝুলন্ত দেহ। বুধবার এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে শহর লাগোয়া ঘাগরা এলাকায়। নিহত বিজেপি নেতার নাম শুভ্রজ্যোতি ঘোষ। শহরের ১২ নম্বর ওয়ার্ডের বিজেপির সম্পাদক ছিলেন তিনি। দলের দাবি, ওই বিজেপি নেতাকে খুন করেছে তৃণমূল।

পরিবারের তরফে জানানো হয়েছে, ভিনরাজ্যে কর্মরত ছিলেন শুভ্রজ্যোতিবাবু। বছরখানেক আগে বাড়ি ফিরে আসেন তিনি। এর পর বিজেপির সক্রিয় কর্মী হয়ে ওঠেন তিনি। পান ওয়ার্ড কমিটির সম্পাদকের পদ। মঙ্গলবার বিকেলে রোজের মতোই বাড়ি থেকে বেরিয়েছিলেন শুভ্রজ্যোতিবাবু। কিন্তু রাত গভীর হলেও বাড়ি ফেরেননি। শীতের রাতে কোথায় গেলেন তিনি, খোঁজ শুরু করেন পরিবার ও প্রতিবেশীরা। সারা রাত খুঁজেও তাঁর হদিশ পাওয়া যায়নি। সকালে বাড়ি থেকে কিছু দূরে বাঁশবাগানে তাঁর ঝুলন্ত দেহ দেখতে পাওয়া যায়। প্রত্যক্ষদর্শীদের দাবি, পা ঠেকে ছিল পা।

বিজেপির দাবি, শুভ্রজ্যোতিবাবুকে খুন করে ঝুলিয়ে দিয়েছে দুষ্কৃতীরা। অভিযোগ, আলিপুরদুয়ার থানায় অভিযোগ জানাতে গেলে অভিযোগ নিতে অস্বীকার করেন আধিকারিকরা। এর পর বক্সা ফিডার রোড অবরোধ করে বিজেপি। পরে পুলিশের আশ্বাসে অবরোধ ওঠে।

 

বন্ধ করুন