বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পাশের বাড়ির বউদির সঙ্গে প্রেম নাবালকের, পাওয়া গেল ২ জনের ঝুলন্ত দেহ
প্রতীকি ছবি

পাশের বাড়ির বউদির সঙ্গে প্রেম নাবালকের, পাওয়া গেল ২ জনের ঝুলন্ত দেহ

  • এই নিয়ে শোরগোলের মধ্যেই সোমবার রাতে ২ জনে একসঙ্গে গায়েব হয়ে যান। একসঙ্গে নিরুদ্দেশ হয়েছেন বলে সন্দেহ করে খোঁজ খবর শুরু করেন বাড়ির লোকেরা।

নদিয়ার করিমপুরে কলাবেড়িয়ায় উদ্ধার হল এক বধূ ও তাঁর প্রতিবেশী এক নাবালকের দেহ। মঙ্গলবার সকালে এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়ায়। করিমপুর থানার পুলিশ এসে দেহদুটি উদ্ধার করে। স্থানীয়রা জানিয়েছেন, প্রণয়ের সম্পর্কে জড়িয়েছিলেন যুগল।

জানা গিয়েছে, মৃত যুবকের নাম অমিয় দাস (১৭), বধূ সবিতা দাস (২১)। সবিতার সঙ্গে প্রণয়ের সম্পর্কে জড়িয়েছিলেন প্রতিবেশী অমিয়। সম্প্রতি বিষয়টি প্রকাশ্যে চলে আসায় স্থানীয়রা দুজনকে সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাপ দিতে থাকেন। চাপ দেন পরিবারের সদস্যরাও।

এই নিয়ে শোরগোলের মধ্যেই সোমবার রাতে ২ জনে একসঙ্গে গায়েব হয়ে যান। একসঙ্গে নিরুদ্দেশ হয়েছেন বলে সন্দেহ করে খোঁজ খবর শুরু করেন বাড়ির লোকেরা। সকালে কলাবেড়িয়াতেই এক নির্মিয়মান বাড়িতে ২ জনের ঝুলন্ত দেহ দেখতে পান স্থানীয়রা। খবর দেওয়া হয় করিমপুর থানায়। পুলিশকর্মীরা এসে দেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য তেহট্ট মহকুমা হাসপাতালে দেহ পাঠানো হয়েছে।

পরিবারের তরফে জানানো হয়েছে, অমিয়কে বারবার সম্পর্ক থেকে বেরিয়ে আসতে বলা হলেও রাজি ছিল না সে। তাই বলে এমন চরম সিদ্ধান্ত নেবে তা ভাবতে পারেননি তাঁরা। ঘটনার তদন্ত শুরু করেছে করিমপুর থানার পুলিশ।

 

বন্ধ করুন