বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > শনিবার এসেছিল পজিটিভ রিপোর্ট, রবিবার বারান্দা থেকে মিলল করোনা রোগীর ঝুলন্ত দেহ
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

শনিবার এসেছিল পজিটিভ রিপোর্ট, রবিবার বারান্দা থেকে মিলল করোনা রোগীর ঝুলন্ত দেহ

  • ঘটনাস্থলে পৌঁছয় বারাসত থানার পুলিশ। এর পর খবর যায় স্বাস্থ্য দফতরের কাছে। স্বাস্থ্যকর্মীরা পিপিই পরে ঝুলন্ত দেহটি উদ্ধার করে।

উত্তর ২৪ পরগনার বারাসতে বাড়ির বারান্দা থেকে করোনা রোগীর ঝুলন্ত দেহ উদ্ধার। রবিবার সকালে দোতলার বারান্দায় নিরঞ্জন চৌধুরী নামে বৃদ্ধের ঝুলন্ত দেহ দেখতে পান স্থানীয়রা। ব্যক্তি করোনা আক্রান্ত হওয়ায় দেহ উদ্ধার করতে পারেনি পুলিশ। পরে স্বাস্থ্যকর্মীরা এসে দেহটি উদ্ধার করেন। 

বারাসতের জনবহুল নবপল্লির বাসিন্দা নিরঞ্জনবাবু গত কয়েকদিন ধরে অসুস্থ ছিলেন। পরিবারের তরফে জানা গিয়েছে, গত বৃহস্পতিবার তাঁর করোনা পরীক্ষার জন্য লালারসের নমুনা সংগ্রহ করা হয়। শনিবার তার রিপোর্ট এলে জানা যায় তিনি আক্রান্ত। রবিবার সকালে দোতলার বারান্দা থেকে তাঁর দেহ উদ্ধার হয়। পরিবারের দাবি, অবসাদে আত্মঘাতী হয়েছেন তিনি। 

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বারাসত থানার পুলিশ। এর পর খবর যায় স্বাস্থ্য দফতরের কাছে। স্বাস্থ্যকর্মীরা পিপিই পরে ঝুলন্ত দেহটি উদ্ধার করে। বারান্দা থেকে দেহ ঝুলতে থাকায় চাঞ্চল্য ছড়ায় নবপল্লি এলাকায়। 

গত কয়েকদিনে পশ্চিমবঙ্গে বেশ কয়েকজন করোনারোগীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটে করোনা আক্রান্ত হয়ে সেফ হোমে থাকা এক যুবক ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হন। কলকাতার নারকেলডাঙায় এক প্রৌঢ় ব্যবসায়ী ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন। 

বিশেষজ্ঞরা বলছেন, করোনা নিয়ে বিশ্বজুড়ে যে মারাত্মক আতঙ্ক ছড়িয়েছে তার জেরেই এসব কাণ্ড ঘটাচ্ছেন অনেকে। করোনা আক্রান্ত হলেই মৃত্যুভয় গ্রাস করছে অনেককে। কিন্তু ভারতে করোনায় মৃত্যুর হার ২ শতাংশেরও নীচে। অধিকাংশ রোগী উপসর্গহীন ।  আক্রান্তদের অধিকাংশ সুস্থ হয়ে উঠছেন সপ্তাহ খানেকের মধ্যে। তার পরও অহেতুক আতঙ্কগ্রস্ত হয়ে পড়ছেন কিছু মানুষ।

বন্ধ করুন