বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > তৃণমূল অফিসে সালিশি সভায় পা চাটানোর অভিযোগ, উদ্ধার হল তরুণীর ঝুলন্ত দেহ

তৃণমূল অফিসে সালিশি সভায় পা চাটানোর অভিযোগ, উদ্ধার হল তরুণীর ঝুলন্ত দেহ

প্রতীকি ছবি।

বুধবার সন্ধ্যায় সৌলানা গ্রামে সালিশি সভা ডাকেন তৃণমূলের পঞ্চায়েত সদস্য বাবলু দাস, বুথ সভাপতি তপন পাত্র। সেখানে ডেকে আনা হয় তরুণীকে। এর পর সেখানে চরম হেনস্থা করা হয় তাঁকে। কাকিমার পা চাটতে বাধ্য করা হয় বলে অভিযোগ।

তৃণমূল পার্টি অফিসে সালিশি সভা ডেকে উচ্চমাধ্যমিক উত্তীর্ণ তরুণীকে প্রতিবেশীর পা চাটানোর অভিযোগ। ঘটনার কয়েক ঘণ্টা পর উদ্ধার হল ছাত্রীর ঝুলন্ত দেহ। ঘটনা পশ্চিম মেদিনীপুরের দাসপুর থানা এলাকার সৌলানা গ্রামের। ঘটনায় তৃণমূল নেতাদের বিরুদ্ধে মেয়েকে হেনস্থা ও হত্যার অভিযোগ তুলেছেন মৃতের বাবা। অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

নিহত তরুণীর নাম মণিদীপা মণ্ডল (১৮)। এবছরই উচ্চ মাধ্যমিক পাশ করেছিল সে। তিন বোনের মধ্যে মণিদীপা মেঝো। মা - বোনদের সঙ্গে সৌলানা গ্রামে থাকত সে। বাবা কর্মসূত্রে থাকেন মুম্বইয়ে।

পরিবারের তরফে দাবি করা হয়েছে, তরুণীকে উত্যক্ত করত স্থানীয় এক যুবক। তাঁকে মদত দিতেন তরুণীর এক প্রতিবেশী। যিনি সম্পর্কে আবার তাঁর কাকিমা ঝুমা মণ্ডল। এমনকী মণিদীপার মাকে তিনি পরামর্শ দিতেন, মেয়েকে আর কলেজে পড়াতে হবে না। বিয়ে দিয়ে দে। মঙ্গলবার কাকিমার মন্তব্যের প্রতিবাদ করেন মণিদীপা। তখন কাকিমা তাঁকে মারতে আসেন। পালটা তরুণীও কয়ে ঘা দেন। বিবাদ পৌঁছয় থানা পর্যন্ত। পুলিশ আধিকারিকদের পরামর্শেই বুধবার সন্ধ্যায় সৌলানা গ্রামে সালিশি সভা ডাকেন তৃণমূলের পঞ্চায়েত সদস্য বাবলু দাস, বুথ সভাপতি তপন পাত্র। সেখানে ডেকে আনা হয় তরুণীকে। এর পর সেখানে চরম হেনস্থা করা হয় তাঁকে। কাকিমার পা চাটতে বাধ্য করা হয় বলে অভিযোগ। চুলের মুঠি ধরে মারধর করারও অভিযোগ উঠেছে।

এর পর বাড়ি ফিরে আসেন তরুণী। মাকে বলেন, মা আমি এই গ্রামে আর থাকব না। বাবাকে বলো অন্য কোথাও পড়াশুনোর ব্যবস্থা করতে। এর পর রান্না করতে ঢুকে যান তরুণীর মা। তখনই বাড়ি থেকে বেরিয়ে যায় সে। বৃহস্পতিবার সকালে স্থানীয় রাস্তার পাশে একটি গাছ থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় মণিদীপাকে।

খবর পেয়ে বিমানে মুম্বই থেকে ফেরেন মৃত তরুণীর বাবা অমল মণ্ডল। এর পর দাসপুর থানায় গিয়ে তৃণমূল নেতাদের বিরুদ্ধে মেয়েকে হেনস্থা ও খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ দায়ের করেন তিনি।

 

 

বাংলার মুখ খবর

Latest News

কোটা আন্দোলনে রক্তাক্ত বাংলাদেশের ছাত্রদের হয়ে কলম ধরলেন ঋদ্ধি-অনিন্দ্যরা অকালেই চলে গেলেন কলকাতার জনপ্রিয় সঙ্গীতশিল্পী সন্দীপ, স্তম্ভিত অনুরাগীরা Champions Trophy 2025-র জন্য রবীন্দ্র জাদেজা নয়, BCCI-র ভাবনায় অক্ষর-ওয়াশিংটন! ট্রেনি IAS পূজার নামে FIR, চাকরি কাড়তে চায় UPSC, বসতে দিতে চায় না কোনও পরীক্ষায় ‘নিজেকে বড় তারকা মনে করি না…’, কেন এমন বললেন পাকিস্তানের অভিনেতা ফাওয়াদ খান? ‘ছোট বিরতি’ শেষ করে শহরে ফিরলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, দেখা মিলবে একুশের মঞ্চে‌ জারি ছাত্র আন্দোলন, বৃহস্পতির মৃত্যুমিছিলের পর শুক্রবার কেমন আছে বাংলাদেশ? দফতরের গা ছাড়া মনোভাবেই মানিকচকে বিদ্যুৎ বিভ্রাট, দাবি সাব স্টেশনের অপারেটরের ভিকির গানে হুক স্টেপ করল করণের ছেলে! এদিকে কোরিওগ্রাফার রেগে কাঁই ক্যানসার কেড়ে নিল প্রাণ, মাত্র ২০ বছরেই প্রয়াত টি-সিরিজের মালিকের মেয়ে তিশা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.