বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বাড়ির পাশে বাগান থেকে উদ্ধার হল বধূর ঝুলন্ত দেহ
খণ্ডঘোষ থানা। 
খণ্ডঘোষ থানা। 

বাড়ির পাশে বাগান থেকে উদ্ধার হল বধূর ঝুলন্ত দেহ

  • বিয়ের পর থেকেই বধূকে শ্বশুরবাড়ির লোকেরা শারীরিক ও মানসিক নির্যাতন করত বলে অভিযোগ তাঁদের। অত্যাচার সহ্য করতে না পারলে মাঝেমাঝেই রিনা বাঁকুড়ায় বাপের বাড়িতে চলে যেতেন বলে জানিয়েছেন তাঁরা।

গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ল পূর্ব বর্ধমান জেলার খণ্ডঘোষ থানার কামালপুর গ্রামে। সোমবার ভোরে কামালপুর খালপাড়া এলাকায় বাড়ি থেকে ঢিল ছোড়া দূরত্বে একটি গাছে গলায় ফাঁস লাগানো অবস্থায় রিনা বেগম (২৮) নামে ওই বধূকে ঝুলতে দেখেন প্রতিবেশীরা। পুলিশ এসে দেহ উদ্ধার করে।

গৃহবধূর বাপের বাড়ি সূত্রে জানা গিয়েছে, সাত বছর আগে কামালপুর গ্রামের খালপাড়া এলাকায় শেখ আলমগিরের সঙ্গে বিয়ে হয় রিনার। দম্পতির দু’টি সন্তানও রয়েছে। বিয়ের পর থেকেই বধূকে শ্বশুরবাড়ির লোকেরা শারীরিক ও মানসিক নির্যাতন করত বলে অভিযোগ তাঁদের। অত্যাচার সহ্য করতে না পারলে মাঝেমাঝেই রিনা বাঁকুড়ায় বাপের বাড়িতে চলে যেতেন বলে জানিয়েছেন তাঁরা। মৃতের পরিজনদের দাবি, রিনাকে খুন করে গাছে ঝুলিয়ে দেওয়া হয়েছে।

এই ঘটনায় গৃহবধূর স্বামীসহ শ্বশুরবাড়ির পাঁচজন সদস্য নামে খণ্ডঘোষ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন মৃত বধূর বাবা। সেই অভিযোগের ভিত্তিতে খণ্ডঘোষ থানার পুলিশ অভিযুক্ত স্বামী শেখ আলমগির ও শ্বশুর শেখ হাকিমকে আটক করেছে। দেহটি উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

 

বন্ধ করুন