বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিয়ের ৩ দিন আগে আমবাগানে যুবকের ঝুলন্ত দেহ
প্রতীকি ছবি

বিয়ের ৩ দিন আগে আমবাগানে যুবকের ঝুলন্ত দেহ

  • মৃতের নাম সদাকাস আলি। শনিবার তাঁর বিয়ে ছিল। সেজন্য বুধবার কেনাকাটা করতে মালদা গিয়েছিলেন। বুধবার বিকেলে বাড়ি ফেরার পর তাঁকে কেউ ফোন করে। ফোন পেয়ে বাড়ি থেকে বেরিয়ে যান যুবক।

বিয়ের ৩ দিন আগে আমবাগানে উদ্ধার হল যুবকের দেহ। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে মালদার হরিশ্চন্দ্রপুরে। মৃতের পরিবারের অভিযোগ, হবু স্ত্রীর প্রেমিক যুবককে ডেকে নিয়ে গিয়ে খুন করেছে।

মৃতের নাম সদাকাস আলি। শনিবার তাঁর বিয়ে ছিল। সেজন্য বুধবার কেনাকাটা করতে মালদা গিয়েছিলেন। বুধবার বিকেলে বাড়ি ফেরার পর তাঁকে কেউ ফোন করে। ফোন পেয়ে বাড়ি থেকে বেরিয়ে যান যুবক। সারা রাত আর তাঁর কোনও খোঁজ পাওয়া যায়নি। বৃহস্পতিবার সকালে এলাকার একটি আম গাছ থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় তাঁকে। খবর পেয়ে পৌঁছন হরিশ্চন্দ্রপুর থানার আধিকারিকরা। দেহ উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছেন তাঁরা।

সদাকাস আত্মঘাতী হয়েছেন বলে মানতে নারাজ তাঁর পরিবার। নিহতের আত্মীয়দের দাবি, যে তরুণীর সঙ্গে সদাকাসের বিয়ে ঠিক হয়েছিল তার সম্ভবত অন্য কারও সঙ্গে প্রণয়ের সম্পর্ক ছিল। প্রেমিকার বিয়ে রুখতেই সদাকাসকে খুন করে ঝুলিয়ে দিয়েছে ওই যুবক। হরিশ্চন্দ্রপুর থানায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের হয়েছে। আধিকারিকরা জানিয়েছেন, অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্টে খুনের সম্ভাবনার উল্লেখ থাকলে তরুণী ও তাঁর পরিবারকে জেরা করা হবে। এব্যাপারে তরুণীর পরিবারের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

 

 

বন্ধ করুন