বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > RPF Unnatural Death: ফ্যানের ব্লেডে রাখা মোবাইল, ব্যারাকে মহিলা RPF কর্মীর ঝুলন্ত দেহ

RPF Unnatural Death: ফ্যানের ব্লেডে রাখা মোবাইল, ব্যারাকে মহিলা RPF কর্মীর ঝুলন্ত দেহ

উদ্ধার আরপিএফের মহিলা কর্মীর দেহ। প্রতীকী ছবি।

মানসিক কোনও অবসাদে ভুগছিলেন তিনি? তার সহকর্মীরা কি এনিয়ে কিছু জানতেন? নাকি গোটা বিষয়টি সহকর্মীদের কাছে এড়িয়ে গিয়েছিলেন তিনি?

অত্যন্ত মর্মান্তিক ঘটনা সাঁতরাগাছির আরপিএফ ব্যারাকে। সেই ব্যারাকে এক মহিলা আরপিএফ কর্মীর অস্বাভাবিক মৃত্যু। তাঁর নাম পুনম মিশ্র। বাড়ি ঝাড়খণ্ডের বোকারোতে। বছর খানেক আগে তাঁর চাকরি হয়েছিল। তারপর থেকে তিনি সাঁতরাগাছিতেই পোস্টিং ছিলেন। আর সেই সাঁতরাগাছির ব্যারাক থেকেই উদ্ধার হল তাঁর দেহ।

ব্যারাকের ঘরে সিলিং ফ্যান থেকে ঝুলছিল তাঁর দেহ। তবে তাৎপর্যপূর্ণভাবে যে ফ্য়ান থেকে পুনমের দেহ ঝুলছিল সেই ফ্য়ানের একটি ব্লেডের উপর একটি মোবাইল ফোন রাখা ছিল। কিন্তু ওখানে মোবাইল ফোন গেল কী করে? প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে হয়তো একেবারে শেষ সময়ে তিনি মর্মান্তিক পরিণতির ছবি তুলতে চেয়েছিলেন। বা ভিডিয়ো রেকর্ডিং করতে চেয়েছিলেন। কিন্তু বাস্তবে সেটা সম্ভব হয়েছে কি না সেটা জানা যায়নি। নাকি শেষ সময়ে তিনি কারোর সঙ্গে কথা বলতে চেয়েছিলেন? সবটাই খতিয়ে দেখছে পুলিশ। পুলিশ জানিয়েছে দেহটি ময়নাতদন্তের জন্য় পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে জানা গিয়েছে তিনি ব্যারাকের ঘরে থাকতেন।

সেই ঘরে আরও একাধিক আরপিএফ কনস্টেবল থাকতেন। সব মিলিয়ে ৫জন থাকতেন ওই ঘরে। সেখানে তিনজন বর্তমানে ছুটিতে রয়েছেন। অপর একজন সকালেই ডিউটিতে চলে যান। ঘরে ছিলেন পুনম একা। এদিন বেলা ১১টা নাগাদ বার বার দরজা ধাক্কা দেওয়ার পরেও খোলেনি। এরপর দরজা ভাঙা হয়। এরপর দেখা যায় ওই মহিলার দেহ ফ্য়ান থেকে ঝুলছে। তিনি কোনও জায়গায় সুইসাইড নোট লিখেছেন কি না সেটাও দেখা হচ্ছে। প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন।

তবে এই মৃত্যুকে ঘিরে একাধিক প্রশ্ন উঠতে শুরু করেছে। তবে কি মানসিক কোনও অবসাদে ভুগছিলেন তিনি? তার সহকর্মীরা কি এনিয়ে কিছু জানতেন? নাকি গোটা বিষয়টি সহকর্মীদের কাছে এড়িয়ে গিয়েছিলেন তিনি? তবে পুলিশ সব পক্ষের সঙ্গে কথা বলে বিষয়টি জানার চেষ্টা করছে। তার মোবাইলটি পরীক্ষা করে দেখা হচ্ছে। তাঁর পরিবারের সঙ্গেও যোগাযোগ করার চেষ্টা করা হচ্ছে। চাকরির দু বছরের মধ্যে কী এমন হল যে এমন চরম সিদ্ধান্ত নিলেন তিনি?

 

বাংলার মুখ খবর

Latest News

বৃন্দাবন থেকে ফেরার সময় বাসে আগুন, মৃত ৮, প্রাণ হারালেন অন্যদের বাঁচানো ১ জন ৩ বছরের মধ্যে দু'বার লাস্টবয় MI, IPL-এ প্রথম দল হিসেবে লজ্জার নজির হার্দিকদের Cannes-এর রেড কার্পেটে ভারতীয় শিল্পকলার জয়জয়কার! নেপথ্যে মেরিল স্ট্রিপ নতুন করে NEET হবে? প্রশ্নপত্র ফাঁস হওয়ায় রেজাল্ট বেরোবে না? জানাল সুপ্রিম কোর্ট চলন্ত ট্রেনে গণধর্ষিত হয়েছেন, দাবি মডেলের, ২ মাস পর অভিযোগ দায়ের আজ কারা প্রেম সম্পর্কে প্রতারিত হতে পারেন? কী বলছে আজকের প্রেম রাশিফল ১৯ বলে ৫১! বৃষ্টিতে পুরো খেলা না হলে কোন অঙ্কে প্লে-অফে উঠবে RCB? CSK-র কী চাই? পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক প্রয়াত ডনের প্রযোজক রীতেশ সিদ্ধানির মা, শেষ শ্রদ্ধা জানাতে হাজির জাভেদ-ফারহানরা মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ মে’র রাশিফল

Latest IPL News

পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই! টি২০ বিশ্বকাপের পরই অবসর নয়, আরও কয়েক বছর ক্রিকেট খেলতে চান, জানিয়ে দিলেন রোহিত IPL 2024-এর ভিত্তিতেই কি T20 WC 2024-র দল নির্বাচন করা হয়েছে? কী বললেন BCCI সচিব গভীর অন্ধকারের মধ্যে.....টানা হারের যন্ত্রণার কথা জানালেন RCB-র বিরাট কোহলি IPL 2024-ধোনির এটাই শেষ মরশুম নয়, আরসিবি ম্যাচের আগে বড় বার্তা প্রাক্তন সতীর্থর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.