বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিজেপি যুব মোর্চার নেতার ঝুলন্ত দেহ উদ্ধার, কাঠগড়ায় তৃণমূল
প্রয়াত শৌভিক মুখোপাধ্যায় 
প্রয়াত শৌভিক মুখোপাধ্যায় 

বিজেপি যুব মোর্চার নেতার ঝুলন্ত দেহ উদ্ধার, কাঠগড়ায় তৃণমূল

  • পরিবারের দাবি, স্থানীয় এক নাবালিকার সঙ্গে প্রণয়ের সম্পর্ক ছিল শৌভিকের। সেই নিয়ে তাঁকে লাগাতার ব্ল্যাকমেলিং করত তৃণমূল।

বিজেপি যুব মোর্চার নেতার দেহ উদ্ধারে কাঠগড়ায় তৃণমূল। রবিবার সকালে হুগলির গোঘাটে যুব মোর্চার সভাপতি শৌভিক মুখোপাধ্যায়ের দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ায়। পরিবারের দাবি, প্রণয়ঘটিত সম্পর্কের জেরে তৃণমূলের ব্ল্যাকমেলের মুখে আত্মঘাতী হয়েছেন ওই যুবক। যদিও থানায় এব্যাপারে কোনও লিখিত অভিযোগ হয়নি। 

গোঘাটের নারায়ণপুর গ্রামের বাসিন্দা বিজেপির স্থানীয় অঞ্চল যুব মোর্চার সভাপতি শৌভিক মুখোপাধ্যায়ের (২৬) দেহ রবিবার সকালে তাঁরই ঘর থেকে উদ্ধার হয়। পরিবারের লোকেরা জানিয়েছেন, শনিবার রাতে খেয়ে দেয়ে নিজের ঘরে ঘুমাতে যান শৌভিক। রবিবার অনেক বেলা হলেও দরজা না খোলায় পরিবারের লোকেরা ডাকাডাকি করেন। সাড়া না পেয়ে দরজা ভেঙে ভিতরে ঢুকে দেখা যায় ঝুলন্ত অবস্থায় রয়েছেন শৌভিক। খবর দেওয়া হয় গোঘাট থানায়। পুলিশ এসে দেহ উদ্ধার করে। 

পরিবারের দাবি, স্থানীয় এক নাবালিকার সঙ্গে প্রণয়ের সম্পর্ক ছিল শৌভিকের। সেই নিয়ে তাঁকে লাগাতার ব্ল্যাকমেলিং করত তৃণমূল। সেই মানসিক চাপেই আত্মঘাতী হয়েছেন যুবক। 

অভিযোগ মানতে নারাজ তৃণমূল নেতৃত্ব। তাদের দাবি, প্রণয়ঘটিত বিবাদের জেরেই আত্মঘাতী হয়েছেন শৌভিক। 

ঘটনায় পুলিশে এখনো কোনও অভিযোগ দায়ের করেনি পরিবার। একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে গোঘাট থানা। 

 

বন্ধ করুন