বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Durgapur: বিয়ের দেড় মাসের মধ্যেই শ্বশুর বাড়িতে উদ্ধার গৃহবধূর ঝুলন্ত দেহ, খুনের অভিযোগ
গৃহবধূ শিল্পী কুমারী। নিজস্ব ছবি।

Durgapur: বিয়ের দেড় মাসের মধ্যেই শ্বশুর বাড়িতে উদ্ধার গৃহবধূর ঝুলন্ত দেহ, খুনের অভিযোগ

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিহারের কাঁকো এলাকার বাসিন্দা শিল্পী কুমারীর সঙ্গে বিয়ে হয় দুর্গাপুরের এডিসনের বছর ২৬-এর বাসিন্দা সত্যজিৎ কুমারের। বিয়ের পর থেকে তাদের মধ্যে অশান্তি লেগেই ছিল। সত্যজিতের পরিবারের দাবি, সংসার করায় আপত্তি ছিল শিল্পীর। বিয়ের পর বেশির ভাগ সময় বাবার বাড়িতে ছিল শিল্পী।

নববধূর মৃত্যুকে ঘিরে রহস্য দানা বেঁধেছে। গতকাল পশ্চিম বর্ধমানের দুর্গাপুরে একটি বাড়ি থেকে ওই নববধূর ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। মৃতের নাম শিল্পী কুমারী (১৯)। মাত্র দেড় মাস আগে বিয়ে হয়েছিল শিল্পীর। তারই মধ্যে দুর্গাপুরের এডিশনে শ্বশুর বাড়ি থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হওয়ায় খুনের অভিযোগ তুলেছে নববধূর পরিবার। আজ দুর্গাপুর থানায় খুনের অভিযোগ দায়ের করেছে শিল্পী কুমারীর পরিবার।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিহারের কাঁকো এলাকার বাসিন্দা শিল্পী কুমারীর সঙ্গে বিয়ে হয় দুর্গাপুরের এডিসনের বছর ২৬ এর বাসিন্দা সত্যজিৎ কুমারের। বিয়ের পর থেকে তাদের মধ্যে অশান্তি লেগেই ছিল। সত্যজিতের পরিবারের দাবি, সংসার করায় আপত্তি ছিল শিল্পীর। বিয়ের পর বেশির ভাগ সময় ধরে বাবার বাড়িতে ছিল শিল্পী। ৯দিন আগে তিনি বাবার বাড়ি থেকে শ্বশুর বাড়িতে আসেন। তার পরেও অশান্তি লেগেই ছিল। এরপর রবিবার দুপুরে দরজা লাগিয়ে আত্মঘাতী শিল্পী আত্মহত্যা করে বলে দাবি সত্যজিতের পরিবারের। অন্যদিকে, শিল্পীর পরিবারের লোকজনদের অভিযোগ, শিল্পীকে হত্যা করা হয়েছে। তাকে খুন এটিকে আত্মহত্যা বলে দাবি করেছেন শিল্পীর শ্বশুর বাড়ির লোকজন। ঘটনায় দুর্গাপুরের বিজন ফাঁড়িতে লিখিত অভিযোগ দায়ের করে মৃতা গৃহবধূর পরিবার। ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো গোটা এলাকাজুড়ে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। এটি আত্মহত্যা নাকি খুন! পুরো বিষয়টি খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে দুর্গাপুর থানার পুলিশ।

শিল্পীর কাকা বৈকুণ্ঠ যাদব বলেন, ‘ওর শ্বশুরবাড়ি থেকে আমরা খবর পাওয়ার পরে সেখানে ছুটে যাই। সেখানে শুনি যে শিল্পী গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। তবে তার শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। আমাদের মনে হয় পরিবারের সকলে মিলে ওকে মারধর করে তারপরে খুন করেছে। আমরা চাই এই ঘটনার সঠিক তদন্ত হোক। তদন্ত হলেই সত্যি বেরিয়ে আসবে।’

বন্ধ করুন