বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > আগামী কয়েক ঘণ্টায় দক্ষিণবঙ্গের ৬ জেলায় চলবে বজ্রবিদ্যুৎ-সহ বর্ষণ
আগামী কয়েক ঘণ্টায় দক্ষিণবঙ্গের ৬ জেলায় চলবে বজ্রবিদ্যুৎ-সহ বর্ষণ (ছবি সৌজন্য পিটিআই)
আগামী কয়েক ঘণ্টায় দক্ষিণবঙ্গের ৬ জেলায় চলবে বজ্রবিদ্যুৎ-সহ বর্ষণ (ছবি সৌজন্য পিটিআই)

আগামী কয়েক ঘণ্টায় দক্ষিণবঙ্গের ৬ জেলায় চলবে বজ্রবিদ্যুৎ-সহ বর্ষণ

  • উত্তরবঙ্গের তিন জেলায় আজ বৃষ্টির পূর্বাভাস দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার সকালেও গাঙ্গেয় পশ্চিমবঙ্গে চলবে বৃষ্টি। আগামী দু'তিন ঘণ্টায় দক্ষিণবঙ্গের একাধিক জেলায় বজ্রবিদ্যুৎ-সহ ঝমঝমিয়ে বৃষ্টির পূর্বাভাস দেওয়া হয়েছে।

এমনিতে গত সোমবার উত্তর বঙ্গোসাগরে যে নিম্নচাপ ঘনীভূত হয়েছিল, তা ক্রমশ পশ্চিম দিকে সরছে। তার জেরে বৃহস্পতিবার রাজ্যের পশ্চিমাংশের জেলাগুলির কয়েকটি জায়গায় ভারী বৃষ্টি হতে পারে। একইসঙ্গে দক্ষিণবঙ্গের কয়েকটি জেলায় আগামী কয়েক ঘণ্টা বৃষ্টি চলবে। 

হাওয়া অফিস জানিয়েছে, আজ (বৃহস্পতিবার) সকাল ৭ টা ১৫ মিনিট থেকে আগামী দু'তিন ঘণ্টায় দুই পরগনা, হাওড়া, হুগলি, নদিয়া ও কলকাতার কয়েকটি অংশে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হবে। ভারী বৃষ্টিপাত না হলেও হালকা থেকে মাঝারি মাত্রায় বর্ষণের পূর্বাভাস দেওয়া হয়েছে।

অন্যদিকে, উত্তরবঙ্গের তিন জেলা তথা দার্জিলিং, জলপাইগুড়ি ও কালিম্পঙের কয়েকটি এলাকায় আজ (বৃহস্পতিবার) ভারী বৃষ্টি হতে পারে। ৭০ থেকে ১১০ মিলিমিটার পর্যন্ত বৃষ্টির সম্ভাবনা আছে। তবে আগামী সোমবার (৩১ অগস্ট) দার্জিলিং, জলপাইগুড়ি, কালিম্পং, আলিপুরদুয়ার এবং কোচবিহারের কয়েকটি এলাকায় ভারী বর্ষণের (৭০ থেকে ১১০ মিলিমিটার) পূর্বাভাস দিয়েছে হাওয়া অফিস।

বন্ধ করুন