বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > রাজ্যে এবার খোঁজ পাওয়া গেল হেরোইন তৈরির কারখানার, নেপথ্যে প্রাক্তন নৌসেনা কর্মী
প্রতীকি ছবি

রাজ্যে এবার খোঁজ পাওয়া গেল হেরোইন তৈরির কারখানার, নেপথ্যে প্রাক্তন নৌসেনা কর্মী

  • পুলিশ সূত্রে জানা গিয়েছে, গোলাম মোর্শেদ দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে যুক্ত। সেই খবর পেয়ে শুক্রবার রাতে রাজুয়ায় তাঁর বাড়িতে হানা হেয় পুলিশ ও STF. আর বাড়ির ভিতরে ঢুকে আধিকারিকদের চক্ষু চড়কগাছ। রীতিমতো হেরোইন তৈরির কারখানা চলছিল ওই বাড়ির ভিতরে।

পশ্চিমবঙ্গে এবার খোঁজ পাওয়া গেল হেরোইন তৈরির কারখানার। শুক্রবার রাতে কাটোয়ার রাজুয়া গ্রামে অভিযান চালিয়ে হেরোইন তৈরির কারখানার খোঁজ পায় রাজ্য পুলিশের STF. প্রাক্তন নৌসেনা কর্মী গোলাম মোর্শেদের প্রাসাদোপম বাড়িতে চলছিল হেরোইন তৈরির কাজ। এই ঘটনায় গোলাম মোর্শেদসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গোলাম মোর্শেদ দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে যুক্ত। সেই খবর পেয়ে শুক্রবার রাতে রাজুয়ায় তাঁর বাড়িতে হানা হেয় পুলিশ ও STF. আর বাড়ির ভিতরে ঢুকে আধিকারিকদের চক্ষু চড়কগাছ। রীতিমতো হেরোইন তৈরির কারখানা চলছিল ওই বাড়ির ভিতরে। হেরোইন তৈরির জন্য ২ জন দক্ষ ব্যক্তিকে মোটা বেতনে নিয়োগ করেছিল সে। সঙ্গে তৈরি হয়েছে হেরোইন তৈরির কাঁচামাল মরফিন ও অন্যান্য সামগ্রী।

পুলিশের দাবি, মোর্শেদের বাড়িতে তৈরি হেরোইন বিভিন্ন জেলায় বিক্রি হত। এই কারবার করে মোটা টাকা রোজগার করেছে সে। তার কারখানায় তৈরি হেরোইন কোথায় কোথায় পাচার হয়েছে জানতে জিজ্ঞাসাবাদ শুরু করেছেন গোয়েন্দারা। এই ঘটনায় হতবাক নির্জন রাজুয়া গ্রামের বাসিন্দারা।

 

বন্ধ করুন