বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী, ব্যারাকপুরে শুরু তদন্ত

বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী, ব্যারাকপুরে শুরু তদন্ত

নিখোঁজ ছাত্রের নাম ধ্রুবজ্যোতি বিশ্বাস।

পরীক্ষার মাঝপথেই এই ছাত্রের উধাও হয়ে যাওয়া নিয়ে উদ্বেগে রয়েছে পরিবার। এমনকী নিখোঁজ হওয়ার ৩৬ ঘণ্টা পরেও সন্ধান পায়নি পুলিশ।

এবার উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী নিখোঁজ হওয়ার খবর মিলল। সোমবার স্কুলে গিয়েছিল সে। কিন্তু আর বাড়ি ফেরেনি। বারাকপুর কেন্দ্রীয় বিদ্যালয়ের এই ছাত্রের নাম ধ্রুবজ্যোতি বিশ্বাস। এবারের উচ্চমাধ্যমিক পরীক্ষা দিচ্ছে। তাই পরীক্ষার মাঝপথেই এই ছাত্রের উধাও হয়ে যাওয়া নিয়ে উদ্বেগে রয়েছে পরিবার। এমনকী নিখোঁজ হওয়ার ৩৬ ঘণ্টা পরেও সন্ধান পায়নি পুলিশ।

কেন উধাও হল এই ছাত্র?‌ স্থানীয় সূত্রে খবর, এই পড়ুয়া অপহরণ হয়েছে নাকি স্বেচ্ছায় ঘর ছেড়েছে তা নিয়ে একটা সংশয় রয়েছে। কারণ সে ধর্মপ্রাণ। একাধিকবার এই ছাত্রের মুখ থেকে শোনা গিয়েছে, সন্ন্যাস নেওয়ার ইচ্ছা। পরিবারকেও নিজের মনের ইচ্ছা জানিয়েছে কখনও। তাই তার অন্তর্ধান রহস্য নিয়ে তদন্ত শুরু করেছে বারাকপুর থানার পুলিশ।

কী তথ্য পেয়েছে পুলিশ?‌ পুলিশ সূত্রে খবর, উচ্চমাধ্যমিক পরীক্ষার মধ্যেই সোমবার বিশেষ ক্লাস করতে স্কুলে গিয়েছিল ধ্রুবজ্যোতি। তারপর আর ফেরেনি। স্কুল কর্তৃপক্ষও কোনও তথ্য দিতে পারেনি। তাই বারাকপুর থানায় নিখোঁজ ডায়েরি করেন তার বাবা কুন্তল বিশ্বাস। অভিযোগ দায়ের হতেই তার খোঁজ শুরু হয়েছে। ধ্রুবজ্যোতির বাড়ি বারাকপুরের ষষ্ঠীতলা এলাকায়। ছোট থেকেই ধর্মের প্রতি ঝোঁক ছিল। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে আগ্রহ বেড়েছে পুজোয়। বারাকপুর স্টেশনের কাছে হনুমান মন্দিরে রোজই যেত সে। সন্ন্যাস নেওয়ার কথা বলত বাড়ির লোকজনকে। নিখোঁজ হওয়ার তিনদিন আগে ধ্রুবজ্যোতি হঠাৎই ন্যাড়া হয়ে বাড়ি আসে।

পরিবার সূত্রে খবর, অন্যান্য সময় বাড়ি থেকে বেরলে ছেলে মোবাইল ফোন সঙ্গে নিয়েই যেত। কিন্তু ওইদিন সে সেটি বাড়িতে রেখেই গিয়েছিল। মোবাইলে বন্ধুদের কয়েকটি হোয়াটসঅ্যাপ গ্রুপ যাওয়ার আগে নিজেই ডিলিট করে দেয় সে। ঠিক কী বলছেন ছাত্রের বাবা?‌ নিখোঁজ ছাত্রের বাবা কুন্তল বিশ্বাস বলেন, ‘‌আমি নিজে ছেলেকে স্কুলে পৌঁছে দিয়ে এসেছিলাম। স্কুল শেষে ওর একাই বাড়ি ফেরার কথা ছিল। সে না ফেরায় স্ত্রী ফোনে বিষয়টি আমাকে জানান। আমি স্কুল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করলে তারা বলে, অনেক আগেই সে চলে গিয়েছে।’‌ স্কুলের বন্ধুরা জানিয়েছে, সোমবার ধ্রুবজ্যোতি এক বন্ধুকে বলেছিল— সে আর স্কুলে আসবে না।

বাংলার মুখ খবর

Latest News

ক্লাসেনকে দেখেও শিক্ষা নেননি স্যামসনরা, কোয়ালিফায়ারে রাজস্থানের হারের ৫টি কারণ মা চার বার বিয়ে করেছেন, বাবা বলিউডের নামী গায়ক, চিনতে পারছেন মাহিরার সঙ্গীকে? কামিন্সের নেতৃত্ব, জুনিয়রদের লড়াই, টিম গেম- যে ৫ কারণে IPL 2024-এর ফাইনালে SRH নাতনি পিঙ্কির জীবনে ঝড়, আচমকাই দুর্ঘটনার কবলে সাবিত্রী চট্টোপাধ্যায়, কী হয়েছে? দুসপ্তাহ ধরে বাস কম চলবে কলকাতার রাস্তায়, ভোটগণনা পর্যন্ত বড় ভোগান্তির আশঙ্কা! নব্বইয়ের ‘চন্দা রে…’ নস্টালজিয়া উস্কে ২৭ বছর ফিরছে কাজল-প্রভু দেবা জুটি! সাইক্লোন ‘রেমাল’-র চোখরাঙানি! কোন জেলায় কেমন বৃষ্টি হবে? রইল পূর্বাভাস বনকর্মী খুনে ৩ বাংলাদেশি চোরাশিকারি গ্রেফতার, মধু-হরিণের জন্য জলসীমা লঙ্ঘন IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার

Latest IPL News

IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি? IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.