বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দার্জিলিংয়ে এলেন হিমন্ত বিশ্বশর্মা, মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক হবে?

দার্জিলিংয়ে এলেন হিমন্ত বিশ্বশর্মা, মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক হবে?

অসম মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা (ছবি সৌজন্যে এএনআই) (HT_PRINT)

এই বৈঠক হবে কিনা তা এখনও কোনও নিশ্চিত ঘোষণা হয়নি। তবে একটি বিশেষ উদ্দেশেই দার্জিলিংয়ে এসেছেন অসমের মুখ্যমন্ত্রী। রাজ্যপাল জগদীপ ধনখড় যেদিন পাহাড়ে এলেন সেদিনই এলেন অসমের মুখ্যমন্ত্রী। সুতরাং এই সফর নিঃসন্দেহে তাৎপর্যপূর্ণ বলে মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এখন পাহাড় সফরে রয়েছেন। আর আজ, বুধবার মুখ্যমন্ত্রী যোগ দিয়েছেন নেপালি কবি ভানু ভক্তের জন্মদিবস অনুষ্ঠানে। আজই সেখানে পৌঁছেছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। তার পরই কাকতালীয়ভাবে দার্জিলিংয়ে হাজির হয়েছেন অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা। আর মুহূর্তে শৈলশহর রাজনৈতিকভাবে জমজমাট হয়ে উঠল।

কেন অসমের মুখ্যমন্ত্রী দার্জিলিংয়ে এলেন?‌ সূত্রের খবর, হিমন্তের এই শফর নিয়ে সরকারিভাবে কিছু বলা হয়নি। তবে আজ, বুধবার বিকেলে তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠকে বলতে পারেন। রাষ্ট্রপতি নির্বাচন নিয়ে দুই মুখ্যমন্ত্রীর মধ্যে কথা হতে পারে। এনডিএ প্রার্থী এই নির্বাচনে এগিয়ে আছে বলে দাবি করা হলেও ক্রস ভোটিংয়ের সম্ভাবনা থেকেই যাচ্ছে। তাই এই বৈঠক বলে মনে করা হচ্ছে।

আর কী জানা যাচ্ছে?‌ মহারাষ্ট্রে যেভাবে কৌশলে সরকার দখল করেছে বিজেপি তাতে সুর চড়িয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। একনাথ শিন্ডেরা গুয়াহাটির যে হোটেলে ছিলেন তার সাম্‌নে বিক্ষোভ দেখিয়ে ছিলেন অসম তৃণমূল কংগ্রেসের নেতা রিপন বোরা–সহ কর্মী–সমর্থকরা। তখন অসমে লক্ষ লক্ষ মানুষ বানভাসী হয়ে পড়েছিলেন। অথচ মানুষকে উদ্ধার না করে সরকার ভাঙার কাজে ব্যস্ত ছিলেন হিমন্ত বিশ্বশর্মা বলে তৃণমূল কংগ্রেসের অভিযোগ।

তাহলে কি মমতা–হিমন্ত বৈঠক হচ্ছে?‌ এই বৈঠক হবে কিনা তা এখনও কোনও নিশ্চিত ঘোষণা হয়নি। তবে একটি বিশেষ উদ্দেশেই দার্জিলিংয়ে এসেছেন অসমের মুখ্যমন্ত্রী। রাজ্যপাল জগদীপ ধনখড় যেদিন পাহাড়ে এলেন সেদিনই এলেন অসমের মুখ্যমন্ত্রী। সুতরাং এই সফর নিঃসন্দেহে তাৎপর্যপূর্ণ বলে মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।

বাংলার মুখ খবর

Latest News

CSK-র দুর্গে ফাটল ধরিয়ে পয়েন্ট তালিকায় লাফ LSG-র, নিঃশ্বাস ফেলছে KKR-এর ঘাড়ে মদের বোতল হাতে প্রতীক! মহারাজ-পূজারিণীর জীবনের ‘উড়ান’ এবার জলসায়,নায়িকাকে চেনেন দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ রাতেই ৪ জেলায় বৃষ্টি, ৪০ কিমিতে ঝড়, বুধবার থেকে অপেক্ষা করে আছে ‘জ্বলন্ত কড়া’ সত্য়জিৎবাবুর হাত আমি সারা জীবন ধরতে চেয়েছি, তবে প্রতি অন্যায় করেছিলাম: মাধবী ‘‌মমতা বন্দোপাধ্যায়ের বাড়ি ঘেরাও করুন’‌, এসএসসি কাণ্ডে সুর চড়ালেন শুভেন্দু আমিই তো ‘নির্ভয়া দিদি’! গোলাপী গাড়ি চেপে প্রচারে, এমন নাম কেন প্রার্থীর? 'ইন্দিরা গান্ধী সোনা দিয়েছিলেন যুদ্ধে , আমার মায়ের মঙ্গলসূত্র…', সরব প্রিয়াঙ্কা 'গোয়ায় সংবিধান চাপিয়ে দেওয়া হয়েছে'-মন্তব্য কং প্রার্থীর, পাল্টা দিলেন মোদী

Latest IPL News

দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.