বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মোশারফের জন্য শতাধিক কিমি বাইক চালিয়ে রক্ত দিতে এলেন বিপুল, সম্প্রীতির উত্তরবঙ্গ
সম্প্রীতির অনন্য নজির মালদায় (প্রতীকী ছবি)
সম্প্রীতির অনন্য নজির মালদায় (প্রতীকী ছবি)

মোশারফের জন্য শতাধিক কিমি বাইক চালিয়ে রক্ত দিতে এলেন বিপুল, সম্প্রীতির উত্তরবঙ্গ

  • সম্প্রীতির অনন্য নজির মালদায়

করোনা সংকটে গোটা দেশ। এর সঙ্গেই তৈরি হয়েছে রক্তের সংকট। কিন্তু সেই সংকটের দিনে একে অপরের পাশে থাকার কথা বলা হচ্ছে বিভিন্ন মহল থেকে। এত বিভেদের মাঝে ভারতের অন্তরাত্মা একটা কথাই বলে, বিভেদের মাঝে দেখ মিলন মহান। সেই ঐক্যেরই ছবি দেখা গেল মালদায়। স্থানীয় সূত্রে খবর,  সংকটের দিনে মালদার চাঁচলের এক মুসলিম কিশোরকে রক্ত দিয়ে প্রাণ বাঁচালেন এক হিন্দু যুবক। প্রমাণ করলেন আরও একবার, মানুষ, মানুষের জন্য।

স্থানীয় সূত্রে খবর, চাঁচলের সাহাবাজপুর গ্রামের বাসিন্দা ১৩ বছর বয়সী কিশোর মোসারফ আলি রক্তক্ষরণের অসুখে ভুগছে। চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। কিন্তু রক্তের ভাঁড়ারে টানাটানি। খবর পেয়েই পাশে দাঁড়াল দুটি স্বেচ্ছাসেবী সংস্থা। তারাই দক্ষিণ দিনাজপুরের একটি সংস্থার সদস্য বিপুল রায়ের সঙ্গে যোগাযোগ করেন। কিন্তু সেখান থেকে তিনি আসবেন কী করে? অগত্যা বাইকই ভরসা। প্রায় ১১০ কিলোমিটার বাইক চালিয়ে মোশারফের জন্য রক্ত দিলেন বিপুল রায়। বিপুল রায় বলেন. এটা আমার নৈতিক কর্তব্য। সে তো আমার ভাইয়ের মতো। মোশারফের বাবা বলেন, তাঁদের কাছে আমি চিরকৃতজ্ঞ। সংকটের দিনে তাঁরাই আমার ছেলের প্রাণ বাঁচিয়েছেন। 

 

 

বন্ধ করুন