বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দিলীপের খাসতালুকে জয়ের পর কি বিজেপি ছাড়ছেন হিরণ?
হিরণ চট্টোপাধ্যায়। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)
হিরণ চট্টোপাধ্যায়। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)

দিলীপের খাসতালুকে জয়ের পর কি বিজেপি ছাড়ছেন হিরণ?

বিজেপির দুটি হোয়্যাটসঅ্যাপ গ্রুপ থেকে নাকি বেরিয়ে গিয়েছেন হিরণ চট্টোপাধ্যায়। এমনই জল্পনা ছড়িয়েছে।

বিজেপির দুটি হোয়্যাটসঅ্যাপ গ্রুপ থেকে নাকি বেরিয়ে গিয়েছেন হিরণ চট্টোপাধ্যায়। তাহলে খড়্গপুর সদরের বিধায়ক বিজেপিও ছাড়ছেন কিনা, তা নিয়ে আলোচনা শুরু হয়। সম্প্রতি এমনই জল্পনার মধ্যে হিরণের স্ত্রী অনিন্দিতা জানালেন, এরকম কোনও খবর শোনেননি তিনি। হিরণের দলত্যাগের জল্পনা উড়িয়ে দিয়েছেন বিজেপি নেতা রুদ্রনীল ঘোষও। 

সম্প্রতি একটি মহলের তরফে দাবি করা হয়, ‘ওয়েস্ট বেঙ্গল বিজেপি এমপি-এমলএলএ’ এবং ‘ওয়েস্ট বেঙ্গল বিজেপি এমপি-এমলএলএ সোশ্যাল মিডিয়া’ গ্রুপ থেকে বেরিয়ে হিরণ বেরিয়ে গিয়েছেন। তার জেরে হিরণের বিজেপি-ত্যাগের জল্পনাও শুরু হয়। যিনি বিধানসভা ভোটের আগেই বিজেপিতে যোগ দিয়েছিলেন। তারপর খড়্গপুর সদর থেকে জিতেছেন। যে আসন থেকে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ২০১৬ সালে জয়লাভ করেছিলেন।

বিষয়টি নিয়ে হিরণের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাঁকে ফোনে পাওয়া যায়নি। ফোন রিং হয়ে কেটে গিয়েছে। তবে সেই জল্পনা উড়িয়ে দিয়ে তাঁর স্ত্রী জানিয়েছেন, হিরণ বিজেপির কোনও হোয়্যাটসঅ্যাপ গ্রুপ থেকে বেরিয়ে গিয়েছেন বলে কোনও কথা শোনেননি। অন্যদিকে, হিরণ কোনও গ্রুপ ছেড়েছেন কিনা, সে বিষয়ে সরাসরি কিছু জানাননি টলিউডে হিরণের সহকর্মী তথা বিজেপি নেতা রুদ্রনীল। তাঁর বক্তব্য, হোয়্যাটসঅ্যাপে অসংখ্য গ্রুপ থাকে। তাতে লাগাতার মেসেজ, ভিডিয়ো, ছবি আসতে থাকে। সব গ্রুপ থেকে একই মেসেজ এলে এতগুলি গ্রুপ রাখার দরকার কী? তাহলে যে কেউ কোনও গ্রুপ ছেড়ে দিতেই পারে। এটা বিজেপির কোনও বৈধ গ্রুপ নয়। তথ্য সরবরাহের জন্য এরকম একাধিক গ্রুপ তৈরি করা হয়। সেই গ্রুপ কেউ ছাড়লেও দলত্যাগের প্রশ্ন ওঠে না। সঙ্গে রুদ্রনীল অভিযোগ করেন, মানুষের মনে ভয় তৈরি করার জন্য এরকম খবর ছড়াচ্ছে তৃণমূল কংগ্রেস।

বন্ধ করুন