বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বোমা আছে বিমানে! SMS আসতেই তল্লাশি শুরু দমদম বিমানবন্দরে, ছড়াল আতঙ্ক
কলকাতা বিমানবন্দর (ফাইল ছবি) (PTI)
কলকাতা বিমানবন্দর (ফাইল ছবি) (PTI)

বোমা আছে বিমানে! SMS আসতেই তল্লাশি শুরু দমদম বিমানবন্দরে, ছড়াল আতঙ্ক

  • কড়া নজরদারি চালানো হচ্ছে বিমানবন্দর জুড়ে। জারি করা হয়েছে সতর্কতা।

কলকাতা বিমানবন্দরে সতর্কতা জারি করা হল। জানা গিয়েছে, বিমানে বোমা রয়েছে দাবি করে একটি ফোন আসে বিমানবন্দরে। সেই ফোন আসতেই শুরু হয় জোর তল্লাশি। তবে ফোনটি আদতে উড়ো ছিল বলে এখন অনুমান করছেন গোয়েন্দারা। তা সত্ত্বেও কড়া নজরদারি চালানো হচ্ছে বিমানবন্দর জুড়ে। জারি করা হয়েছে সতর্কতা। এদিকে আচমকা নিরাপত্তারক্ষীদের তত্পরতা দেখে আতঙ্ক ছড়ায় সাধারণ যাত্রীদের মধ্যেও।

জানা গিয়েছে, রবিবার সকালে দমদম বিমানবন্দর কর্তৃপক্ষকে একটি এসএমএস পাঠানো হয় মিলিটারির লিয়াজো ইউনিটের তরফে। তাতেই জানানো হয় দুবাই থেকে আসা ফ্লাই এমিররেটসের একটি বিমানে বোমা রয়েছে। ৮টা ১০ মিনিট নাগাদ দুবাই থেকে এসে বিমানটি দমদমে অবতরণ করলেই শুরু হয় তল্লাশি। তবে তল্লাশি করে কোনও কিছুই মেলেনি এখনও। তবে বিষয়টির তদন্ত চলছে।

উল্লেখ্য, কয়েকদিন আগেই গ্রেফতার করা হয়েছিল তিন জেএমবি জঙ্গিকে। তাদের জিজ্ঞাসাবাদ করে আরও এক জঙ্গিকে গ্রেফতার করেছিল পুলিশ। এই পরিস্থিতিতে বোমা থাকার বার্তা হাল্কা ভাবে নেয়নি বিমানবন্দর কর্তৃপক্ষ। এদিকে বিমান যাত্রীরা বোমাতঙ্কের খবর পেয়ে স্বভাবতই বেশ ভয় পান। তবে বিমানবন্দর কর্তৃপক্ষ সবাইকে নিরাপদে বিমান থেকে নামায়। এদিকে বিমানবন্দরের নিরাপত্তা আরও জোরদার করা হয়েছে।

বন্ধ করুন