বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > চাঁদপাড়ায় বিজেপি নেতার বাড়ি থেকে ধরা পড়ল মধুচক্রের আসর
প্রতীকি ছবি।
প্রতীকি ছবি।

চাঁদপাড়ায় বিজেপি নেতার বাড়ি থেকে ধরা পড়ল মধুচক্রের আসর

  • ঘটনার দায় অস্বীকার করেছেন বিশ্বজিৎবাবু। তাঁর দাবি, যাদের বাড়ি থেকে ধরা হয়েছে তাদের বাড়ি ভাড়া দিইনি। তাদের আমি চিনিও না।

বিজেপির মণ্ডল সভাপতির বাড়িতে হানা দিয়ে হাতেনাতে মধুচক্রের আসর ধরল পুলিশ। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর ২৪ পরগনার চাঁদপাড়ায়। বিজেপির স্থানীয় মণ্ডল সভাপতি বিশ্বজিৎ ঘোষ বাড়িটি ধৃতদের ভাড়া দিয়েছিলেন বলে অভিযোগ। ঘটনায় তৃণমূলের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ তুলেছে বিজেপি।

রবিবার রাতে চাঁদপাড়ায় বিজেপির মণ্ডল সভাপতি বিশ্বজিৎবাবুর একটি বাড়িতে হানা দেয় গাইঘাটা থানার পুলিশ। সেখান থেকে সমাপ্তি রায়, শুভময় মণ্ডল ও দেবাশিস টিকাদার নামে ৩ যুবক যুবতীকে অন্তরঙ্গ অবস্থায় আটক করে। পুলিশ সূত্রে জানা গিয়েছে ধৃত সমাপ্তি ঠাকুরনগরের শিমুলপুরের বাসিন্দা। তার সঙ্গে মিলে ওই বাড়িতে মধুচক্র চালাত বাকিরা।

ঘটনার দায় অস্বীকার করেছেন বিশ্বজিৎবাবু। তাঁর দাবি, যাদের বাড়ি থেকে ধরা হয়েছে তাদের বাড়ি ভাড়া দিইনি। তাদের আমি চিনিও না। আমাকে পদ থেকে সরাতে এসব চক্রান্ত করা হচ্ছে। বিশ্বজিৎবাবুর পাশেই দাঁড়িয়েছে তাঁর দল। বিজেপির জেলা সহ সভাপতি জ্ঞানপ্রকাশ ঘোষ বলেন, ‘এই গ্রেফতারি যে সাজানো নয় সেটা আগে প্রমাণ হোক। বিজেপিকে কালিমালিপ্ত করতে এসব করা হচ্ছে।’

পালটা তৃণমূলের জেলা সভাপতি আলোরানি সরকার বলেন, ‘ফের প্রমাণিত হল বিজেপি নেতারা সোনা পাচার, গরু পাচার, মধুচক্রে জড়িত। সেকথা বুঝতে পেরে সাধারণ কর্মীরা তৃণমূলে ফিরে আসছেন।’

 

বন্ধ করুন