বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Hooch Death in Howrah: হাওড়ায় রহস্যজনক ভাবে মৃত্যু ৬ জনের, বিষমদে অসুস্থ আরও ২০, ভাঙচুর মদের ঠেকে
হাওড়ায় রহস্যজনক ভাবে মৃত্যু ৬ জনের

Hooch Death in Howrah: হাওড়ায় রহস্যজনক ভাবে মৃত্যু ৬ জনের, বিষমদে অসুস্থ আরও ২০, ভাঙচুর মদের ঠেকে

  • জানা গিয়েছে, মঙ্গলবার সুরা পানের পর আচমকা অসুস্থ হয়ে পড়েন অনেকে। অনেকেই বমি করতে থাকেন। হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই বেশ কয়েকজনের মৃত্যু হয়। নিজের বড়িতেই মারা যান তাঁরা। পুলিশকে ঘটনার বিষয়ে অবগত করা হয়।

ছয়জনের রহস্যজনক মৃত্যু ঘিরে তোলপাড় শুরু হয়েছে হাওড়ার ঘুসুড়িতে। মৃতদের পরিবারের অভিযোগ, বিষমদ খাওয়ার কারণে প্রাণ গিয়েছে এই ছয়জনের। এদিকে আশঙ্কাজনক অবস্থায় আরও অনেককেই এখনও হাসপাতালে আছে বলে জানা গিয়েছে। এই আবহে মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। হাওড়ার পুলিশ সুপার ঘটনার খবর পেয়ে তৎক্ষণাত ঘটনাস্থলে পৌঁছান। এসপি প্রবীন ত্রিপাঠী ঘটনা প্রসঙ্গে বলেন, ‘আজ সকালে ছয়জনের মৃত্যু হয়েছে। তাদের মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।’

জানা গিয়েছে, মঙ্গলবার সুরা পানের পর আচমকা অসুস্থ হয়ে পড়েন অনেকে। অনেকেই বমি করতে থাকেন। হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই বেশ কয়েকজনের মৃত্যু হয়। নিজের বড়িতেই মারা যান তাঁরা। পুলিশকে ঘটনার বিষয়ে অবগত করা হয়। খবর পেয়ে মালিপাঁচঘড়া থানার আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছান। তারা মৃতদেহগুলি নিয়ে যায় ময়নাতদন্তের জন্য। এদিকে এরপর আরও বেশ কয়েকজন অসুস্থকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এদিকে ঘটনার পরই এক মদের ঠেকে হামলা চালিয়ে ভাঙচুর করেন স্থানীয়রা। অভিযোগ, এই ঠেকে মদ খেয়েই অসুস্থ হন সবাই। এলাকায় রেল লাইনের ধারে দেশি মদের আরও ঠেক রয়েছে বলে অভিযোগ স্থানীয়দের। এখন হাসপাতালে ২০ জন অসুস্থ অবস্থায় চিকিৎসধীন। এই আবহে মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। এই আবহে পুলিশ গোটা ঘটনা খতিয়ে দেখছে।

বন্ধ করুন