বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বান্ধবীর মোবাইল উপহার নিয়ে বচসায় পরিবার, হুগলিতে নবম শ্রেণির ছাত্রী আত্মঘাতী

বান্ধবীর মোবাইল উপহার নিয়ে বচসায় পরিবার, হুগলিতে নবম শ্রেণির ছাত্রী আত্মঘাতী

ছাত্রীর মৃতদেহের প্রতীকী ছবি

তখন বাবা তাঁর মেয়েকে আবার ওই ছাত্রীটির সঙ্গে মেলামেশা করতে বারণ করেন। নবম শ্রেণির ওই ছাত্রীর বাবা একটি দোকানে কাজ করেন। তা দিয়েই চলত সংসার। সেখানে মোবাইল ফোন মেয়ের হাতে কার্যত বিলাসিতা। এই নিয়ে বকাবকি করতেই আত্মঘাতী হন নবম শ্রেণির ছাত্রী। এই বিষয়ে উঁচু শ্রেণির ছাত্রীকেও জিজ্ঞাসাবাদ করতে পারে পুলিশ।

মোবাইল নিয়ে পরিবারের সঙ্গে বচসা ছাত্রীর। আর তার জেরে নির্মম পথ বেছে নিল ওই ছাত্রী। যেটা কল্পনাও করতে পারেনি তার পরিবারের সদস্যরা। নবম শ্রেণির ওই ছাত্রীকে একটি মোবাইল ফোন দেয় একই স্কুলের উঁচু শ্রেণিতে পাঠরতা ছাত্রী। বান্ধবীর ওই মোবাইল ফোন নিয়েই আপত্তি ছিল পরিবারের। তা নিয়ে বকাঝকা থেকে বচসা দুই হয় নবম শ্রেণির ছাত্রীর সঙ্গে তার পরিবারের। আর তার জেরেই সুইসাইড নোট লিখে রেখে আত্মঘাতী হল নবম শ্রেণির স্কুল ছাত্রী। হুগলির চুঁচুড়াতে এই ঘটনায় আলোড়ন পড়ে গিয়েছে। ঘটনস্থলে গিয়ে দেহ উদ্ধার করেছে পুলিশ। দেহটি ময়নাতদন্তের জন্য চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে পাঠানো হয়।

বিষয়টি ঠিক কী ঘটেছে?‌ স্থানীয় সূত্রে খবর, চুঁচুড়ার একটি গার্লস স্কুলের নবম শ্রেণির ছাত্রীর ওই স্কুলেরই উঁচু শ্রেণির এক ছাত্রীর সঙ্গে বন্ধুত্ব গড়ে ওঠে। তারপর সেই উুঁচু শ্রেণির ছাত্রীটি নবম শ্রেণির ছাত্রীর বাড়িতে আসা–যাওয়া শুরু করে। দু’‌জনে খুব আড্ডা দিত। ছাত্রীর পরিবার প্রথমে আড্ডা–পড়াশোনার আলোচনা মনে করে কিছু বলেননি। পরে তাঁদের মনে হয় ওই উঁচু শ্রেণির ছাত্রীটি নবম শ্রেণির ছাত্রী তথা তাঁদের মেয়ের মাথা খাচ্ছে। মেয়ে পেকে যাচ্ছে। তখন ওই উুঁচু ক্লাসের ছাত্রীকে তাঁদের বাড়িতে আসতে বারণ করে দেওয়া হয়। এতে একটা মনে আঘাত পেয়েছিল ওই নবম শ্রেণির ছাত্রী।

তারপর ঠিক কী ঘটল?‌ বাড়িতে আসতে বারণ করে দেওয়ার পরেও স্কুটি চালিয়ে উঁচু ক্লাসের ওই ছাত্রীটি এসে দেখা করে যেত মাঝেমধ্যে। তারপর বাড়ি কাছাকাছি হওয়ায় জানালা দিয়ে গল্প করত তারা। এটা চোখে পড়ে প্রতিবেশীদের। তাঁরা বিষয়টি নবম শ্রেণির ছাত্রীর বাবাকে জানিয়ে দেয়। তখন বাবা তাঁর মেয়েকে আবার ওই ছাত্রীটির সঙ্গে মেলামেশা করতে বারণ করেন। নবম শ্রেণির ওই ছাত্রীর বাবা একটি দোকানে কাজ করেন। তা দিয়েই চলত সংসার। সেখানে মোবাইল ফোন মেয়ের হাতে কার্যত বিলাসিতা। এই নিয়ে বকাবকি করতেই আত্মঘাতী হন নবম শ্রেণির ছাত্রী।

আরও পড়ুন:‌ রবিবাসরীয় থেকেই ৮ জেলা সফরে মুখ্যমন্ত্রী, উত্তরবঙ্গ–দক্ষিণবঙ্গে কেমন থাকছে সফরসূচি?‌

আর কী জানা যাচ্ছে? এই ঘটনায় ভেঙে পড়েছে মৃত ছাত্রীর পরিবার। তাঁর বাবা বলেন, ‘‌শনিবার মেয়ের মা পিকনিকে গিয়েছিলেন। মেয়ে বাড়িতে একা ছিল। মেয়ের কাছে মোবাইল ফোন দেখতে পাই। মেয়েকে জিজ্ঞাসা করি মোবাইল কে দিয়েছে। ও কিছু বলতে না চাইলেও বুঝতে পারি উঁচু শ্রেণির ছাত্রীটিই যোগাযোগ রাখতে মোবাইল ফোন দিয়েছে। একটু বকাবকি করি। খেয়ে নিতেও বলি। অল্প একটু খেয়ে চলে যায় মেয়ে। একমাত্র মেয়েকে বাড়ি ফিরে রাত ১০টা নাগাদ দেখি আত্মঘাতী হয়েছে।’‌ পুলিশ সূত্রে খবর, আত্মঘাতী হয়েছে ওই ছাত্রী। বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। এই বিষয়ে উঁচু শ্রেণির ছাত্রীকেও জিজ্ঞাসাবাদ করতে পারে পুলিশ।

বাংলার মুখ খবর

Latest News

প্রকাশ্য রাস্তায় গুলিতে প্রাণ গেল ৩৭ বছরে অভিনেতার! বিনোদন জগতের 'মুখ' হয়েও সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকেন যাঁরা KKR-কে চ্যাম্পিয়ন করার পরেই ক্রিকেটের এক ফর্ম্যাট থেকে অবসরের ইঙ্গিত স্টার্কের T20 WC 2024: লামিচানের ভিসা পেতে আমেরিকার রাষ্ট্রদূতের সঙ্গে কথা নেপাল সরকারের টিকল না মন বদ্ধ ঘরে! বৃষ্টিতে স্লিপ চড়ল রাজপুত্র ইউভান, ইয়ালিনিও নামল নাকি মাঠে দ্বিতীয়বার নিকাহ পড়লেন মুনাওয়ার! কার সঙ্গে বিয়ে সারলেন বিগ বস ১৭ এর বিজয়ী? Video:রেমালের দুর্যোগ কবলিত এলাকা স্পেশ্যাল টাস্ক ফোর্স নিয়ে পরিদর্শন রাজ্যপালের ‘‌আমি তদন্তকারী দলের মুখোমুখি হতে চাই’‌, ভিডিয়ো বার্তা দিলেন প্রোজ্জ্বল রেভান্না রাজ্যের আবেদনে সাড়া, মুখ্যসচিব পদে বিপি গোপালিকের মেয়াদ ৩ মাস বাড়াল কেন্দ্র আসছে শনি জয়ন্তী, ৬ জুন ভুল করেও করবেন না এই কাজগুলি, হতে পারে মারাত্মক ক্ষতি

Latest IPL News

KKR-কে চ্যাম্পিয়ন করার পরেই ক্রিকেটের এক ফর্ম্যাট থেকে অবসরের ইঙ্গিত স্টার্কের গিল নয়, ভারতীয় দলের অধিনায়ক হওয়ার জন্য এগিয়ে শ্রেয়স- প্রাক্তনীর ভবিষ্যদ্বাণী IPL ফাইনালের পর BCCI সচিবের সঙ্গে দীর্ঘ আলোচনা, তবে কি রাহুলের পরিবর্ত গম্ভীরই? ভিডিয়ো কলে সল্টকে চুম্বন বরুণের, কথা রাখল নাইটরা, চুটিয়ে উপভোগ ইংরেজ ব্যাটারের বরুণ-রাসেলকে রিটেন করার সিদ্ধান্ত সঠিক ছিল, ট্রফি জয়ের পর সমালোচকদের তোপ নায়ারের শুধু প্লে-অফে ভালো খেলা নয়, এই বিশেষ কারণটির জন্য স্টার্ককে ক্রেডিট দিলেন অরুণ মাকে জিজ্ঞাসা করেছিলাম তুমি কী চাও… ছেলের কাছে কী আবদার করেছিলেন গুরবাজের মা KKR-এর জয়ে আনন্দ নেই, সুন্দরী কাব্য-র জন্য মন কাঁদল অমিতাভের, লিখলেন ব্লগে 'মাস্ক পরো...', অসুস্থতা কাটিয়েই মাঠে হাজির শাহরুখ, পাশে থেকে আগলে রাখলেন গৌরী গম্ভীর নন, KKR-এর IPL জয়ের মূল কারিগর হিসেবে অন্য কাউকে কৃতিত্ব বরুণ-বেঙ্কটেশের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.