বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দিদির সুরক্ষা কবচের পতাকা লাগাতে গিয়ে দলের নেতার হাতে মার খেলেন ৩ তৃণমূল কর্মী

দিদির সুরক্ষা কবচের পতাকা লাগাতে গিয়ে দলের নেতার হাতে মার খেলেন ৩ তৃণমূল কর্মী

আক্রান্ত এক তৃণমূল কর্মী।

আক্রান্ত তিন দলীয় কর্মী গলসি এক নম্বর ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি জনার্দন চট্টোপাধ্যায়ের অনুগামী বলে জানা গিয়েছে। জনার্দন চট্টোপাধ্যায়ের হয়ে কাজ করা যাবে না এই ফতোয়া দিয়ে তৃণমূলের উপপ্রধান রুদ্রপ্রসাদ কুন্ডু হুমকি দেয় বলে অভিযোগ।

দিদির রক্ষাকবচের কর্মসূচির জন্য দলীয় পতাকা লাগাতে গিয়ে খোদ দলের উপপ্রধান ও তার দলবলের হাতে মার খেয়ে হাসপাতালে ভর্তি হতে হলেন তিন তৃণমূল কর্মী। বুধবার পূর্ব বর্ধমানের গলসি এক নম্বর ব্লকের বুদবুদ এলাকায় দিদির রক্ষাকবচ কর্মসূচিকে কেন্দ্র করে এই ঘটনা ঘটে। অভিযোগের তির পঞ্চায়েত উপপ্রধান রূদ্রপ্রসাদ কুন্ডুর দিকে।

আক্রান্তদের দাবি, বুদবুদ বাজারে তিন তৃণমূল কর্মী পতাকা লাগাচ্ছিলেন। আচমকাই তৃণমূল পরিচালিত বুদবুদ গ্রাম পঞ্চায়েতের উপ প্রধান রুদ্রপ্রসাদ কুন্ডু ওরফে মনা কুন্ডু ও তার দলবল এসে ঐ তিন তৃণমূল কর্মীকে ব্যাপক মারধর করে। গুরুতর জখম তাঁদের তড়িঘড়ি মানকর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জখম তিন তৃণমূল কর্মীর মধ্যে একজন স্থানীয় বুদবুদ পঞ্চায়েত সদস্য রেখা সাউয়ের স্বামী রাকেশ সাউ।

আক্রান্ত তিন দলীয় কর্মী গলসি এক নম্বর ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি জনার্দন চট্টোপাধ্যায়ের অনুগামী বলে জানা গিয়েছে। জনার্দন চট্টোপাধ্যায়ের হয়ে কাজ করা যাবে না এই ফতোয়া দিয়ে তৃণমূলের উপপ্রধান রুদ্রপ্রসাদ কুন্ডু হুমকি দেয় বলে অভিযোগ। গোটা ঘটনায় টানটান উত্তেজনা বুদবুদ এলাকায়। দলের জেলা ও রাজ্য নেতৃত্বকে উপপ্রধানের এই দাদাগিরির আচরণ নিয়ে জানানো হয়েছে বলে জানান, গলসি এক নম্বর ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি জনার্দন চট্টোপাধ্যায়। তৃণমূল উপপ্রধানের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন এই তৃণমূল নেতা।

এর আগেও নানা অভিযোগ ছিল তৃণমূল পরিচালিত বুদবুদ পঞ্চায়েতের উপপ্রধান রুদ্রপ্রসাদ কুন্ডুর বিরুদ্ধে। আবাস যোজনার বাড়ি চাইতে গিয়ে এই উপপ্রধানের হুমকির মুখে পড়তে হয়েছিল বুদবুদের সুকান্ত পল্লি পূর্ব পাড়ার মানুষজনকে, এই ঘটনার রেশ কাটতে না কাটতে ফের দলীয় কর্মীদের মারধর করার ঘটনাকে ঘিরে এখন সাধারণ মানুষকে দিদির রক্ষাকবচ দিতে খোদ দলীয় কর্মীরা সুরক্ষাহীন হয়ে পড়াতে বিড়ম্বনায় ঘাস ফুল শিবির।

 

বন্ধ করুন