বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বউ কার? এই নিয়ে লাঠালাঠি ২ বরের, একজন গেলেন হাসপাতালে আরেকজন জেলে
বিবাদের কেন্দ্রে যে সুতপা। 

বউ কার? এই নিয়ে লাঠালাঠি ২ বরের, একজন গেলেন হাসপাতালে আরেকজন জেলে

  • সুতপা জানিয়েছেন, বেশ কয়েকবছর আগে বারুইপাড়ার বাসিন্দা সুরজিতের সঙ্গে বিয়ে হয়েছিল তাঁর। কিন্তু সংসার সুখের হয়নি। এর পর শ্বশুরবাড়ি ছাড়েন তিনি। কয়েক বছর বাপের বাড়িতে ছিলেন। তখন দীপঙ্করবাবুর সঙ্গে তাঁর পরিচয় হয়।

স্ত্রীর দ্বিতীয় বিয়ে মেনে নিতে পারেননি প্রথমপক্ষের স্বামী। তাই দলবল নিয়ে হামলা চালালেন স্ত্রীর বর্তমান সংসারে। হামলায় আক্রান্ত হলেন মহিলার দ্বিতীয় পক্ষের স্বামী-সহ বেশ কয়েকজন। অভিযুক্ত ও তাঁর জামাইবাবুকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনা হুগলি চণ্ডীতলা থানা এলাকার।

পুলিশ সূত্রের খবর, চণ্ডীতলার আঁইয়া পঞ্চাননতলায় বাস দীপঙ্কর রক্ষিত ও তাঁর স্ত্রী সুতপার। সোমবার তাদের বাড়িতে সদলবলে হামলা চালান সুতপার প্রাক্তন স্বামী সুরজিৎ জড়। লাঠি সোটা নিয়ে মারধর করেন সুতপা ও দীপঙ্করকে। লাঠির ঘায়ে মাথা ফাটে দীপঙ্করের। তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। ওদিকে গ্রামের লোকজন সুরজিৎ ও তাঁর জামাইবাবুকে ধরে ফেলে উত্তম মধ্যম দেয়। পুলিশ পৌঁছে তাদের গ্রেফতার করে নিয়ে যায়।

সুতপা জানিয়েছেন, বেশ কয়েকবছর আগে বারুইপাড়ার বাসিন্দা সুরজিতের সঙ্গে বিয়ে হয়েছিল তাঁর। কিন্তু সংসার সুখের হয়নি। এর পর শ্বশুরবাড়ি ছাড়েন তিনি। কয়েক বছর বাপের বাড়িতে ছিলেন। তখন দীপঙ্করবাবুর সঙ্গে তাঁর পরিচয় হয়। এর পর বিয়ে করার সিদ্ধান্ত নেন ২ জনে। কিন্তু তাঁর দ্বিতীয়বার বিয়ে করার সিদ্ধান্ত মেনে নিতে পারেননি প্রথমপক্ষের স্বামী সুরজিৎ।

পুলিশের তরফে জানানো হয়েছে, পারিবারিক বিবাদের জেরে এই সংঘর্ষ। সংঘর্ষে মোট ৫ জন আহত হয়েছেন। যাদের মধ্যে ২ জনের চোট গুরুতর। আহত হয়েছেন সুতপাও। স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে তাদের চিকিৎসা চলছে।

 

বন্ধ করুন