বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পুজোর ছুটির মধ্যেই চন্দননগরে প্রতারণার অভিযোগ ভ্রমণ সংস্থার বিরুদ্ধে

পুজোর ছুটির মধ্যেই চন্দননগরে প্রতারণার অভিযোগ ভ্রমণ সংস্থার বিরুদ্ধে

অভিযুক্ত আকাশ বন্দ্যোপাধ্যায় ও তাঁর সংস্থা।

চন্দননগরের শম্ভু মোড়ে স্বস্তিক সেন্টারের মালিক আকাশ বন্দ্যোপাধ্যায় ও বর্ণালী সরকারের বিরুদ্ধে, বেড়াতে নিয়ে যাওয়ার জন্য বহু মানুষের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা নিয়েছেন তারা।

পুজোর ছুটির মধ্যেই চন্দননগরে ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম সংস্থার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ। অভিযোগ জানাতে রবিবার চন্দননগর থানায় যান অন্তত ১৫ জন প্রতারিত। তাদের দাবি, টাকা নিয়েও বেড়াতে যাওয়ার টিকিট দেননি আকাশ বন্দ্যোপাধ্যায় ও বর্ণালী সরকার নামে ২ ব্যক্তি। জুলাই মাস থেকে তারা কয়েক কোটি টাকা প্রতারণা করেছেন বলে অভিযোগ প্রতারিতদের। এমনকী পুলিশ প্রতারকের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে না বলেও দাবি তাদের।

চন্দননগরের শম্ভু মোড়ে স্বস্তিক সেন্টারের মালিক আকাশ বন্দ্যোপাধ্যায় ও বর্ণালী সরকারের বিরুদ্ধে, বেড়াতে নিয়ে যাওয়ার জন্য বহু মানুষের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা নিয়েছেন তারা। কিন্তু নির্দিষ্ট দিনে তারা কেউ টিকিট হাতে পাননি। এমনকী টাকা ফেরত চাইলে তাদের মাসের পর মাস ঘোরাচ্ছেন অভিযুক্তরা। এই মর্মে আগেই চন্দননগর থানায় অভিযোগ জানানো হয়েছিল। কিন্তু পুলিশ পদক্ষেপ করেনি।

ভুক্তভোগী এক ব্যক্তি জানালেন, ৩ সেপ্টেম্বর কাশ্মীর যাওয়ার কথা ছিল। আমি স্টেশনে পৌঁছনোর পর আমাকে জানানো হয় ট্যুর ক্যান্সেল হয়ে গিয়েছে। প্রথমে জানানো হয়েছিল কয়েক ঘণ্টার মধ্যে টাকা ফেরত দেওয়া হবে। তার পর দিনের পর দিন কাটলেও টাকা পাইনি।

শম্ভু মোড়ের আরেক দোকানি জানালেন, জুলাই মাস পর্যন্ত কোনও সমস্যা হয়নি। তার পর থেকে অনেকে প্রতারণার স্বীকার হয়েছেন বলে জানিয়েছেন। আকাশবাবু কোথায় আছেন জানি না। তবে শুনেছি, এলাকায় নেই।

 

বন্ধ করুন