প্রতীকি ছবি
প্রতীকি ছবি

লকডাউনে ফের মসজিদে জুম্মার নমাজ পড়তে জমায়েত, বুঝিয়ে বাড়ি পাঠাল পুলিশ

  • মসজিদের ইমাম ও অন্যান্যদের এই মুহূর্তে জমায়েতের ভয়াবহতা সম্পর্কে বোঝান পুলিশ আধিকারিকরা। কেন এখন মসজিদে নমাজ পড়ায় নিষেধাজ্ঞা জারি হয়েছে তার ব্যাখ্যা করেন।

লকডাউনের মধ্যে ফের জুম্মার নমাজে মসজিদে জমায়েতের অভিযোগ পশ্চিমবঙ্গে। শুক্রবার হুগলির তালডাঙায় মসজিদে ভিড় করার অভিযোগ স্থানীয়দের বিরুদ্ধে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। হঠিয়ে দেওয়া হয় নমাজিদের।

শুক্রবার হুগলির চুঁচুড়ার তালডাঙায় জুমা মসজিদে জুম্মার নমাজ পড়তে হাজির হন বহু মানুষ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন পুলিশ আধিকারিকরা। পুলিশ দেখে পালানোর চেষ্টা করেন কয়েকজন। তা দেখে পুলিশ আধিকারিকরা আশ্বস্ত করেন, কাউকে গ্রেফতার করা হবে না। এর পর ধীরে ধীরে মসজিদ থেকে বেরিয়ে আসেন বাকিরা।

এর পর মসজিদের ইমাম ও অন্যান্যদের এই মুহূর্তে জমায়েতের ভয়াবহতা সম্পর্কে বোঝান পুলিশ আধিকারিকরা। কেন এখন মসজিদে নমাজ পড়ায় নিষেধাজ্ঞা জারি হয়েছে তার ব্যাখ্যা করেন।

বলে রাখি, গত সপ্তাহে মুর্শিদাবাদের বড়ঞাঁর দেবীপুর মসজিদে নমাজ পড়তে জড়ো হয়েছিলেন প্রায় হাজার খানেক মানুষ। সেখানেও পুলিশ গিয়ে জমায়েত হঠিয়ে দেয়। ওই ঘটনার পর বদলি হয়েছেন মুর্শিদাবাদের পুলিশ সুপার।



বন্ধ করুন