ছবিটি প্রতীকী (ছবি সৌজন্য হিন্দুস্তান টাইমস)
ছবিটি প্রতীকী (ছবি সৌজন্য হিন্দুস্তান টাইমস)

নতুন বছর কেমন কাটবে মেষ রাশির? দেখুন রাশিফল ২০২০

  • গত বছরের ভালো-মন্দ পিছনে ফেলে নতুন বছরে পা দিয়েছেন। দেখুন, কেমন যাবে নতুন বছর।

মেষরাশি (২১ মার্চ - ২০ এপ্রিল) :

মেষরাশির জন্য নতুন সুযোগ নিয়ে আসবে নতুন বছর। মে, জুন, অক্টোবর ও নভেম্বরে ভালো ফল পাবেন। সেপ্টেম্বর থেকে নভেম্বর পর্যন্ত কয়েকটি গুরুত্বপূর্ণ অনুষ্ঠান আয়োজনে ব্যস্ত থাকবেন। কারোর সাহায্যে অমীমাংসিত সম্পত্তি সংক্রান্ত বিষয় মিটে যাবে। পরিবারের সঙ্গে বিদেশে ঘুরতে যাওয়ার সুযোগ রয়েছে।

স্বাস্থ্য : ২০২০ সালে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। বছরের মাঝামাঝি সময় এমন একজনের সঙ্গে আপনার পরিচয় হবে যিনি আপনাকে ফিটনেসের নতুন দিশা দেখাবে। সেপ্টেম্বর থেকে নভেম্বর পর্যন্ত স্বাস্থ্যের দিকে নজর দিতে হবে। মানসিক ও আধ্যাত্মিক দিক শক্তিশালী করবে মেডিটেশন।

কেরিয়ার : বছরের একবারে শুরুতে চাকরিপ্রার্থীদের জন্য ভালো সুযোগ থাকবে। যদি চাকরি পরিবর্তনের বিষয়ে চিন্তাভাবনা করেন, তাহলে মে ও জুন ভালো সময়। তথ্যপ্রযুক্তি, মিডিয়া ও প্রযুক্তি ক্ষেত্রে যাঁরা রয়েছেন, তাঁরা বিদেশ থেকেও চাকরির ডাক পেতে পারেন।

প্রেম : যাঁরা বিয়ের কথা ভাববেন, তাঁদের এমন কারোর সঙ্গে দেখা হবে যে তাঁকে না বলতে পারবেন না। যাঁরা প্রেম করছেন, তাঁরা সাহস করে বিয়ের জন্য পরিবারের অনুমতি চাইতে পারেন। জুন ও জুলাইয়ে পারস্পরিক সমঝোতা প্রযোদন। কোনও তিক্ত শব্দ বা কথা বলা থেকে বিরত থাকুন।

লাকি নম্বর :

লাকি কালার : লাল

বন্ধ করুন