ছবিটি প্রতীকী (ছবি সৌজন্য হিন্দুস্তান টাইমস)
ছবিটি প্রতীকী (ছবি সৌজন্য হিন্দুস্তান টাইমস)

নতুন বছর কেমন কাটবে কর্কট রাশির? দেখুন রাশিফল ২০২০

  • গত বছরের ভালো-মন্দ পিছনে ফেলে নতুন বছরে পা দিয়েছেন। দেখুন, কেমন যাবে নতুন বছর।

কর্কট রাশি (২২ জুন - ২২ জুলাই) :

মন খুলে হাসুন। কারণ নতুন বছর আপনাকে এক নয়, হাসির একাধিক কারণ দেবে। সেই তালিকায় সবার উপরে রয়েছে অর্থ। পরিবারের ক্ষেত্রে আপনি ভালো কিছু ভালো সিদ্ধান্ত নিতে পারেন। অক্টোবরে কিছু অপ্রয়োজনীয় খরচ হবে। তবে আয়ের সম্ভাবনা থাকবে। নতুন গ্যাজেট কেনার জন্য টাকা দিতে পারেন। ভালোভাবে আলোচনার পরই সম্পত্তি সংক্রান্ত বিষয়ে পদক্ষেপ করুন। পড়াশোনার ক্ষেত্রে সাহায্য পেলে তা ভালো হবে।

স্বাস্থ্য : স্বাস্থ্যই সম্পদ। নতুন বছরে এই কথাটা রোজ নিজেকেই বলুন। উপযুক্ত ডায়েট ও নিয়মিত শারীরিক কসরতের মাধ্যমে ভালো স্বাস্থ্য বজায় রাখতে পারবেন। মে ও জুনে আবহাওয়া পরিবর্তনের জেরে আপনার আচরণ ও স্বাস্থ্যের উপর প্রভাব পড়তে পারে। খাদ্য ও পানের অভ্যেসের দিকে নজর দিন। ত্বক জাতীয় সমস্যা হলে ঘরোয়া কিছু উপায় কার্যকরী হতে পারে।

কেরিয়ার : ব্যবসার ক্ষেত্রে যে নতুন সম্পর্ক গড়ে উঠেছে, সেজন্য বছরের শেষের দিকে মুনাফা হতে পারে। মার্চ ও এপ্রিলে নতুন কয়েকটি নয়া পরিকল্পনা তৈরি হবে। কর্মক্ষেত্রে বেশি সময় দিতে হবে। নম্র ও সৌজন্যমূলক হন। যা আপনার কেরিয়ারের ক্ষেত্রে যাঁরা গুরুত্বপূর্ণ, তাঁদের সঙ্গে ভালো সম্পর্ক রাখতে সাহায্য করবে।

প্রেম : যাঁরা বিয়ের চিন্তাভাবনা করছেন, তাঁদের জন্য মার্চ ও এপ্রিল ভালো যাবে। সঙ্গীর সাহায্যে আপনি নতুন সিদ্ধান্ত নিতে পারবেন। সেপ্টেম্বর ও নভেম্বরে সঙ্গীর সঙ্গে ধৈর্যশীলতা বজায় রাখতে হবে। একে অপরকে উপহার দেওয়া নতুন বছরের মূল বিষয় হবে। পারিবারিক পরিকল্পনার জন্য ফেব্রুয়ারি ও মার্চ শুভ।

লাকি নম্বর :

লাকি কালার : পিচ


বন্ধ করুন