ছবিটি প্রতীকী (ছবি সৌজন্য হিন্দুস্তান টাইমস)
ছবিটি প্রতীকী (ছবি সৌজন্য হিন্দুস্তান টাইমস)

নতুন বছর কেমন কাটবে মিথুন রাশির? দেখুন রাশিফল ২০২০

  • গত বছরের ভালো-মন্দ পিছনে ফেলে নতুন বছরে পা দিয়েছেন। দেখুন, কেমন যাবে নতুন বছর।

মিথুন রাশি (২১ মে-২১ জুন) :

নতুন বছর আপনার জন্য নতুন উপহার নিয়ে আসবে। তা মূলত নতুন বাড়ি বা গাড়ির ক্ষেত্রে হবে। পরিবারে সুখ-শান্তি থাকবে। সব দায়িত্ব ভালোভাবে পালন করতে পারবেন। নতুন বন্ধু হবে। কোনও বন্ধু বা আত্মীয় কোনও মুনাফাজনক চুক্তি ঠিক করে দিতে পারেন। এপ্রিল, অগস্ট ও সেপ্টেম্বর ভালো হবে।

স্বাস্থ্য : আপনার স্বাস্থ্য ভালো থাকবে। কিন্তু বয়স্কদের ক্ষেত্রে স্বাস্থ্য চিন্তার বিষয় হয়ে দাঁড়াতে পারে। যে বিষয়গুলি ও যে ব্যক্তিরা আপনার মানসিক শক্তিতে বিঘ্ন ঘটাতে পারে, তাদের থেকে দূরে থাকুন। আয়ুর্বেদ ও প্রাকৃতিক উপায়ে চিকিৎসার দিকে ঝুঁকবেন। দীর্ঘদিন ধরে ভুগছেন, এমন কোনও অসুস্থতা থেকে মুক্তি পাওয়ার জন্য অগস্ট ও সেপ্টেম্বর ভালো সময়।

কেরিয়ার : কর্মক্ষেত্রে নিজের প্রতিভা প্রমাণের সুযোগ পাবেন। চাকরিতে বদলির খবর পেতে পারেন কেউ কেউ। তবে চিন্তা করবেন না। তা খুব উত্তেজক হবে ও সাফল্য পাবেন। সিনিয়রদের সঙ্গে গুরুত্বপূর্ণ কাজে নিযুক্ত থাকবেন। লেখক ও কবিরা কিছু বিখ্যাত পুরস্কার ও সম্মান পাবেন।

প্রেম : যাঁরা প্রেম করেন, নতুন বছর দারুণ কাটবে তাঁদের। মে ও জুনে কোনও মনমালিন্য থেকে দূরে থাকাই ভালো। ছিমছাম থাকা ভালো হবে। নিজের মুড সুইংয়ের প্রভাব সম্পর্কের উপর পড়তে দেবেন না।

লাকি নম্বর :

লাকি কালার : পিঙ্ক


বন্ধ করুন