ছবিটি প্রতীকী (ছবি সৌজন্য হিন্দুস্তান টাইমস)
ছবিটি প্রতীকী (ছবি সৌজন্য হিন্দুস্তান টাইমস)

নতুন বছর কেমন কাটবে সিংহ রাশির? দেখুন রাশিফল ২০২০

  • গত বছরের ভালো-মন্দ পিছনে ফেলে নতুন বছরে পা দিয়েছেন। দেখুন, কেমন যাবে নতুন বছর।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ অগস্ট) :

এটা নতুন কিছু করার ও নতুন উচ্চতায় ওঠার বছর। কয়েকটি সিদ্ধান্তের ক্ষেত্রে বাবা-মা'র উপদেশ কার্যকরী হবে। টাকা সংক্রান্ত বিষয়ের জন্য নতুন বছর গুরুত্বপূর্ণ হবে। কমিশন ও রয়্যালটির সঙ্গে জড়িত ব্যক্তিরা মুনাফা করতে পারেন। মার্চ, এপ্রিল, সেপ্টেম্বর ও অক্টোবর অত্যন্ত গুরুত্বপূর্ণ হবে। কোনও সম্পত্তি কেনাবেচার ক্ষেত্রে সেপ্টেম্বর খুব ভালো হবে।

স্বাস্থ্য : যাঁরা ফিটনেস টিপসের সন্ধানে আছেন, তাঁরা ফিট ও এনার্জিটিক থাকলে ভালো হবে। বড় নেটওয়ার্ক গড়ে তোলার ক্ষেত্রে নিয়মিত ফিটনেস ট্রেনিং সাহায্য করবে। যাঁরা ডায়াবেটিস ও রক্তচাপে ভুগছেন তাঁরা বছরের মাঝামাঝি নতুন দিশা পাবেন।

কেরিয়ার : নতুন বছর আপনার জন্য প্রচুর এনার্জি ও উদ্যম নিয়ে আসবে। সহকর্মীদের থেকে সমর্থন পাওয়ার ভালো সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম আপনার পরিচিতি বাড়াতে সাহায্য করবে। মার্চ ও সেপ্টেম্বরে পদোন্নতির সুযোগ রয়েছে।

প্রেম : সবমিলিয়ে প্রেমের জন্য দারুণ বছর। আপনার উদ্বেগে সামিল হবেন সঙ্গী । নৈসর্গিক জায়গায় বেড়াতে যাওয়ার সম্ভাবনা উজ্জ্বল। শ্বশুরবাড়ির থেকে কেউ কেউ ভালো খবর পেতে পারেন। জুলাই থেকে সেপ্টেম্বর পর্যন্ত সময় সিঙ্গেলদের জন্য আকর্ষণীয় হতে পারে।

লাকি নম্বর :

লাকি কালার : লাল


বন্ধ করুন