ছবিটি প্রতীকী (ছবি সৌজন্য হিন্দুস্তান টাইমস)
ছবিটি প্রতীকী (ছবি সৌজন্য হিন্দুস্তান টাইমস)

উর্ধ্বমুখী কেরিয়ার গ্রাফ, দেখুন নতুন বছর কেমন কাটবে বৃশ্চিক রাশির

  • গত বছরের ভালো-মন্দ পিছনে ফেলে নতুন বছরে পা দিয়েছেন। দেখুন, কেমন যাবে নতুন বছর।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) :

দুশ্চিন্তা না করে কেউ বা কারোর মধ্যে আনন্দ খুঁজে নিন। নতুন বছর আপনার জন্য সেই বার্তাই নিয়ে এসেছে। যাঁরা আপনার কেরিয়ারের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ, তাঁদের চোখে আপনার উন্নতি ধরা পড়েছে। তাই আপনার কেরিয়ার গ্রাফও উর্ধ্বমুখী হওয়ার সম্ভাবনা রয়েছে। জানুয়ারিতে আয় বাড়ার সম্ভাবনা কয়েছে। জানুয়ারি, মার্চ, এপ্রিল ও সেপ্টেম্বর আপনার ভালো কাটবে। বেশি ব্যাঙ্ক ব্যালেন্সের জন্য অপ্রয়োজনীয় খরচ এড়িয়ে চলুন। বাড়ির কারোর মুড সুইংয়ের দ্বারা প্রভাবিত হবেন না।

আরও পড়ুন : আজ থেকে ATM-এ টাকা তুলতে লাগবে OTP, জেনে নিন সেই প্রক্রিয়া

স্বাস্থ্য : স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে কারোর উপদেশ খুব সাহায্য করতে পারে। স্বাস্থ্যবান থাকার জন্য যোগা ও মেডিটেশন করুন। নতুন আধ্যাত্মিক জীবন শুরুর ইচ্ছা হতে পারে। ইএনটি সংক্রান্ত ছোটোখাটো সমস্যা মাঝেমধ্যে হতে পারে। নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা প্রয়োজন।

আরও পড়ুন : আজ থেকে অনেক ফোনে চলবে না হোয়াটসঅ্যাপ- জেনে নিন তালিকা

কেরিয়ার : পেশাদারি ক্ষেত্রে কঠোর পরিশ্রমের মাধ্যমে সিনিয়রদের মন জয় করে নিতে পারবেন। কেউ কেউ অ্যাওয়ার্ড-সম্মান পাবেন। মনোযোগ বাড়ানোর দিকে আরও নজর দিতে হবে মেডিসিন বা ইঞ্জিনিয়ারিং পড়ুয়াদের। বছরের দ্বিতীয় ভাগে কর্মসূত্রে বাইরে ঘুরতে হতে পারে।

আরও পড়ুন : নয়া বছরে নিয়ম পরিবর্তন SBI-এর, একনজরে জেনে নিন

প্রেম : নতুন বছরে সঙ্গীর সঙ্গে বেড়াতে যাওয়ার ভালোরকম সুযোগ রয়েছে। যাঁরা সঠিক জীবনসঙ্গীর অপেক্ষা করছেন, তাঁরা নিজের মনের মতো সঙ্গী পাবেন বছরের শেষদিকে। সঙ্গীর ব্যস্ততার জন্য ঘুরতে যাওয়ার কিছু প্ল্যান বাতিল হতে পারে।

লাকি নম্বর :

লাকি কালার : সবুজ

বন্ধ করুন