বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > TMC leader's house attacked: ইট ছুড়ে দুষ্কৃতী হামলা তৃণমূল নেতার বাড়িতে, কারণ নিয়ে ধোঁয়াশা
দুষ্কৃতী হামলায় ভাঙল কাঁচের জানলা

TMC leader's house attacked: ইট ছুড়ে দুষ্কৃতী হামলা তৃণমূল নেতার বাড়িতে, কারণ নিয়ে ধোঁয়াশা

  • বিলকান্দা ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন উপপ্রধান জানান, ‘‌সিসিটিভির ফুটেজ দেখা হয়েছে। যারা এই ঘটনা ঘটিয়েছে, তারা মত্ত অবস্থায় ছিল। তারা এলাকার খুবই পরিচিত। ওরা মদ খেয়ে প্রায়শই এলাকায় অশান্তি করে।’‌

‌উত্তর ২৪ পরগনায় সোদপুরের ঘোলার মহিষপোতায় চলল দুষ্কৃতী তাণ্ডব। তৃণমূলের প্রাক্তন উপপ্রধান-সহ তিনটি বাড়িতে ভাঙচুর চালানো হয়। বাড়ি লক্ষ্য করে ছোড়া হয়েছে ইট। মদ্যপ অবস্থায় এই ভাঙচুর চালানো হয়েছে বলে অভিযোগ উঠেছে। কিন্তু কী কারণে এই ভাঙচুর, তা এখনও ধোঁয়াশায় রয়েছে।

ঘটনাটি ঘটেছে রবিবার গভীর রাতে। রবিবার সাড়ে ১২টা থেকে ১টার মধ্যে বিলকান্দা ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন উপ প্রধান রবীন্দ্রনাথ গঙ্গোপাধ্যায়ের বাড়ি-সহ আশেপাশের ২টি বাড়িতে দুষ্কৃতীরা ইট ছোড়ে। মোট ৬ জন দুষ্কৃতী এই কাজ করেছে বলে খবর। দুষ্কৃতীর ছোড়া ইটের আঘাতে কাঁচের জানলা ভেঙে যায়। শুধু তৃণমূল নেতার ওই বাড়িতেই নয়, পাশে সোদপুর হাইস্কুলের এক শিক্ষকের বাড়িতেও ভাঙচুর চালানো হয়। তার পাশের একটি আবাসনেও ভাঙচুরের ঘটনা ঘটে।

বিলকান্দা ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন উপপ্রধান জানান, ‘‌সিসিটিভির ফুটেজ দেখা হয়েছে। যারা এই ঘটনা ঘটিয়েছে, তারা মত্ত অবস্থায় ছিল। তারা এলাকার খুবই পরিচিত। ওরা মদ খেয়ে প্রায়শই এলাকায় অশান্তি করে।’‌ ইতিমধ্যে গোটা বিষয়টি ঘোলা থানায় জানানো হয়েছে। গোটা ঘটনাকে কেন্দ্র করে এলাকার বাসিন্দাদের মধ্যে তীব্র অসন্তোষ ছড়িয়ে পড়েছে। জানা গিয়েছে, যে এলাকায় ওই ঘটনাটি ঘটেছে, সেখানে বেশ কয়েকটি মদের বোতলকে ছড়িয়ে ছিটিয়ে থাকতে দেখা গিয়েছে।

বন্ধ করুন