বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > কুপ্রস্তাবে রাজি না হওয়ায় নববধূকে মুখ চেপে কলাবাগানে নিয়ে গেলেন কাকাশ্বশুর
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় নববধূকে মুখ চেপে কলাবাগানে নিয়ে গেলেন কাকাশ্বশুর

  • বৃহস্পতিবার সন্ধ্যায় দরকারি কাজে কাকাশ্বশুরের বাড়িতে যান ওই বধূ। সন্ধ্যায় বেরিয়ে আসার সময় সঞ্জু নস্কর বধূকে মুখ চেপে ধরে টেনে পাশের কলাবাগানে নিয়ে যান।

নববধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগে থানায় অভিযোগ দায়ের হল কাকাশ্বশুরের বিরুদ্ধে। বৃহস্পতিবার এই ঘটনায় উত্তেজনা ছড়ায় ভাঙড়ে। নির্যাতিতার দাবি, বিয়ের পর থেকেই তাঁকে কুপ্রস্তাব দিচ্ছিলেন কাকাশ্বশুর সঞ্জু নস্কর।

মাস ছয়েক আগে বিয়ে হয়েছে ওই বধূর। তিনি জানিয়েছেন, বিয়ের পরই বুঝতে পারি কাকাশ্বশুরের নজর ভাল নয়। কয়েকদিন পর থেকে কুপ্রস্তাব দিতে শুরু করেন তিনি। প্রথমে কাউকে কিছু জানাইনি। পরে স্বামীকে বিষয়টি জানাই। তিনি শাশুড়ি মাকে বলেন। শাশুড়ি মা কাকা শ্বশুরকে সতর্ক করেন। কিন্তু তাতে কোনও ফল হয়নি।

বৃহস্পতিবার সন্ধ্যায় দরকারি কাজে কাকাশ্বশুরের বাড়িতে যান ওই বধূ। সন্ধ্যায় বেরিয়ে আসার সময় সঞ্জু নস্কর বধূকে মুখ চেপে ধরে টেনে পাশের কলাবাগানে নিয়ে যান। সেখানে তাঁকে ধর্ষণের চেষ্টা করেন বলে অভিযোগ। এর মধ্যে বধূর পরিবারের সদস্যরা তাঁকে খুঁজতে বেরোলে এলাকায় ছেড়ে পালায় অভিযুক্ত।

বধূর জানিয়েছেন, লোকলজ্জার ভয়ে এতদিন কাউকে কিছু জানাইনি। কিন্তু এবার হাত ধরে টানাটানি করায় পুলিশে অভিযোগ করার সিদ্ধান্ত নিই। বৃহস্পতিবারই ভাঙড় থানায় অভিযোগ জানিয়েছেন বধূ। পুলিশ অভিযুক্তকে খুঁজছে।

 

বন্ধ করুন