বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ছেলের চিকিৎসায় টাকা পাঠাত না নইম, ২ সন্তানকে নিয়ে পুকুরে ঝাঁপ দিলেন জুলেখা
প্রতীকি ছবি।

ছেলের চিকিৎসায় টাকা পাঠাত না নইম, ২ সন্তানকে নিয়ে পুকুরে ঝাঁপ দিলেন জুলেখা

  • ধবারও দম্পতির মধ্যে ব্যাপক তর্কাতর্কি হয়। তার পর ২ ছেলেকে নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান জুলেখা। রাত হলেও তিনি বাড়িতে না ফেরায় শুরু হয় খোঁজ।

দেড় বছরের অসুস্থ ছেলের চিকিৎসার জন্য টাকা দিতে চাইতেন না স্বামী। তা নিয়ে দাম্পত্যকলহের জেরে ২ ছেলেকে নিয়ে আত্মঘাতী হলেন বধূ। ঘটনা দক্ষিণ দিনাজপুরের বংশীহারির পঞ্জাবিপাড়ার। স্থানীয় পুকুর থেকে ৩ জনের দেহ উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয়রা জানিয়েছেন, ২ ছেলেকে নিয়ে পঞ্জাবিপাড়ায় বাস করতেন নইম আনসারি ও জুলেখা। তাদের মধ্যে ছোট ছেলে রোহিত আনসারির বয়স মাত্র দেড় বছর। জন্মের পর থেকেই নানা অসুস্থতায় ভুগছিল শিশুটি। কর্মসূত্রে বিহারে থাকতেন নইম। ভালো রোজগারও করতেন। কিন্তু ছোট ছেলের চিকিৎসার জন্য তিনি টাকা পাঠাতেন না বলে অভিযোগ ছিল জুলেখার। এই নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ লেগে থাকত। নইম বাড়ি ফিরলেই শুরু হত দাম্পত্য কলহ। 

বুধবারও দম্পতির মধ্যে ব্যাপক তর্কাতর্কি হয়। তার পর ২ ছেলেকে নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান জুলেখা। রাত হলেও তিনি বাড়িতে না ফেরায় শুরু হয় খোঁজ। বৃহস্পতিবার এলাকারই একটি পুকুরে দম্পতির এক সন্তানের দেহ ভেসে উঠতে দেখেন স্থানীয়রা।

বংশীহারি থানার পুলিশ তদন্তে নেমেছে। রোহিত কী রোগে ভুগছিল, কেনই বা নইম ছেলের চিকিৎসায় টাকা পাঠাত না তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। ওদিকে স্ত্রী ও সন্তানদের দেহের হদিশ পাওয়ার পর থেকে বেপাত্তা নইম।

 

বন্ধ করুন