বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Extra Marital Affairs: ফেসবুক বন্ধুর সঙ্গে চম্পট দিলেন গৃহবধূ, ১০ মাসের শিশু পড়ে তমলুকে

Extra Marital Affairs: ফেসবুক বন্ধুর সঙ্গে চম্পট দিলেন গৃহবধূ, ১০ মাসের শিশু পড়ে তমলুকে

ফেসবুক বন্ধুর সঙ্গে ঘর ছাড়লেন গৃহবধূ।

নন্দকুমার থানা এলাকা থেকে গত তিনমাসে বেশ কয়েকজন গৃহবধূ সংসার ছেড়ে প্রেমিকের হাত ধরে বাড়ি ছেড়েছেন। তাঁদের মধ্যে একজন নেপাল সীমান্তে উত্তরাখণ্ডে গিয়েছেন। ওই গৃহবধূ আর বাড়ি ফিরবেন না বলে পুলিশকে সাফ জানিয়ে দিয়েছেন। আর এক গৃহবধূ প্রেমিকের হাত ধরে চলে যাওয়ার পর পরিবারের লোকজন থানার অভিযোগ জানিয়েছেন।

নিজের ১০ মাসের দুধের শিশুকে ফেলে রেখে ফেসবুকে আলাপ হওয়া বন্ধুর সঙ্গে ঘর ছাড়লেন নন্দকুমারের রাজনগর গ্রামের গৃহবধূ। ব্যাঙ্কে যাওয়ার নাম করে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি। তাঁর বাপেরবাড়ি কলকাতার পাতিপুকুরে। নিখোঁজ গৃহবধূর মা তাঁর জামাইকে সঙ্গে নিয়ে নন্দকুমার থানায় মিসিং ডায়েরি করেছেন। দু’দিন কেটে গেলেও এখনও ওই গৃহবধূর খোঁজ মেলেনি।

ঠিক কী তথ্য পেয়েছে পুলিশ?‌ নন্দকুমার থানার ওসি মনোজকুমার ঝা বলেন, ‘‌ওই গৃহবধূর ১০ মাসের কন্যাসন্তান রয়েছে। সন্তানকে বাড়িতে রেখে তিনি নিখোঁজ হয়ে গিয়েছেন। থানায় মিসিং ডায়েরি হওয়ায় ঘটনার তদন্ত শুরু হয়েছে।’‌ আর পুলিশ সূত্রে খবর, ওই গৃহবধূর স্বামী নিমতৌড়িতে একটি বইয়ের দোকানে কাজ করেন। সকালে বাড়ি থেকে বেরিয়ে রাতে ফেরেন। সেই সুযোগে তাঁর স্ত্রী ফেসবুকে আলাপ হওয়া এক বন্ধুর সঙ্গে প্রায়ই গল্প করতেন। অচেনা নম্বর থেকে ফোন আসত।

ঠিক কী ঘটেছে তমলুকে?‌ স্থানীয় সূত্রে খবর, রোজকার মতোই স্বামী নিমতৌড়িতে বইয়ের দোকানে কাজে চলে যান। তারপর সকালে বাড়িতে বাচ্চাকে রেখে ওই গৃহবধূ ব্যাঙ্কে যাওয়ার নাম করে বের হন। আর ফেরেননি। সমস্ত আত্মীয়স্বজনদের বাড়িতে খোঁজ নিয়েও সন্ধান মেলেনি। তখন স্বামীর সন্দেহ হয়, ফেসবুক বন্ধুর সঙ্গে তাঁর স্ত্রী চম্পট দিয়েছেন। বাড়িতে ১০ মাসের দুধের শিশু পড়ে আছে। তিন বছর আগে তাঁদের বিয়ে হয়েছিল। ফেসবুক থেকেই এক যুবকের সঙ্গে ওই গৃহবধূর পরিচয় হয়। তারপর সম্পর্ক পাকাপোক্ত হতেই ঘর ছাড়েন গৃহবধূ।

আর কী জানা যাচ্ছে?‌ নন্দকুমার থানা এলাকা থেকে গত তিনমাসে বেশ কয়েকজন গৃহবধূ সংসার ছেড়ে প্রেমিকের হাত ধরে বাড়ি ছেড়েছেন। তাঁদের মধ্যে একজন নেপাল সীমান্তে উত্তরাখণ্ডে গিয়েছেন। ওই গৃহবধূ আর বাড়ি ফিরবেন না বলে পুলিশকে সাফ জানিয়ে দিয়েছেন। আর এক গৃহবধূ প্রেমিকের হাত ধরে চলে যাওয়ার পর পরিবারের লোকজন থানার অভিযোগ জানিয়েছেন। এবার তমলুকে ঘটল আর এক গৃহবধূর চম্পট দেওয়ার ঘটনা।

বাংলার মুখ খবর

Latest News

কোচবিহারের তৃণমূল কংগ্রেস প্রার্থীর দুটি বিয়ে!‌ মনোনয়ন বাতিলের দাবি করল বিজেপি 'আমার বাবা বিশ্বজিৎও তো…' কোন কথায় ফের একবার বাবার স্মৃতিতে ফিরলেন প্রসেনজিৎ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু বন্ধ রামপ্রাসাদ! গদাধরের লীলা ‘ভক্তির সাগর’-এ, প্রকাশ্যে জলসার নতুন মেগার প্রোমো আমেঠিতে লড়বেন? সওয়াল শুনেই রাহুল বললেন, 'BJP-র প্রশ্ন' দুবাইতে মুষলধারে বৃষ্টি, জলমগ্ন বিমানবন্দর 'কী ছিঁড়বেন...', ফের মমতাকে নিয়ে বেলাগাম দিলীপ '১৫-২০ দিন আগে ভেবেছিলাম... এখন মনে হচ্ছে', BJP-র আসন সংখ্যা নিয়ে দাবি রাহুলের হাওড়ায় গেরুয়া সাজে রামনবমীর মিছিল বের করল তৃণমূল!

Latest IPL News

ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল অন্য সংস্থার বলে খেলা উচিত-বোলারদের মার খাওয়া দেখে অভিনব টোটকা গম্ভীরের KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো নিজের উপর বিশ্বাস রেখেছিলাম, সেটাই সাফল্যের চাবিকাঠি হয়েছে- দাবি বাটলারের KKR vs RR: IPL-এর ইতিহাসে সর্বাধিক শতরান- বিরাট কোহলির থেকে আর এক পা দূরে বাটলার টসের আগে কয়েনে চুমু শ্রেয়সের- হতবাক সঞ্জু,এত কিছু করেও ভাগ্য সাথ দিল না KKR-এর তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.