বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বাড়িতে ফোন করে প্রেমিককে বিয়ে করার কথা জানালেন পিংলার নিখোঁজ গৃহবধূ
বাড়িতে ফোন করে প্রেমিককে বিয়ে করার কথা জানালেন পিংলার নিখোঁজ গৃহবধূ। প্রতীকী ছবি। (REUTERS)

বাড়িতে ফোন করে প্রেমিককে বিয়ে করার কথা জানালেন পিংলার নিখোঁজ গৃহবধূ

  • রাত গড়িয়ে গেলেও সুদেষ্ণার খোঁজ না মেলায় থানায় নিখোঁজ ডায়েরি করেন পরিবারের লোকেরা।

সন্দেহই সত্যি হল। পিংলার গৃহবধূ নিখোঁজের ঘটনায় বেরিয়ে আসলো পরকীয়া তত্ত্ব। বালির ঘটনার পুনরাবৃত্তি হল পিংলায়। শুক্রবার দুপুরে নিখোঁজ গৃহবধূ সুদেষ্ণা দাস বাবাকে ফোন করে জানালেন, তিনি প্রেমিককে বিয়ে করেছেন। বৃহস্পতিবার সকালে সুদেষ্ণা তার পাঁচ বছরের ছেলে রাজকুমার মাইতিকে নিয়ে টিউশন পড়াতে যান। এই কথা বলে বাড়ি থেকে বেরন। এরপর থেকেই নিখোঁজ ছিলেন সুদেষ্ণা।

এই ঘটনা প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে যায় এলাকায়। অপহরণ থেকে শুরু করে খুন, পরকীয়া প্রভৃতি তত্ত্ব উঠে আসে।

রাত গড়িয়ে গেলেও সুদেষ্ণার খোঁজ না মেলায় থানায় নিখোঁজ ডায়েরি করেন পরিবারের লোকেরা। গৃহবধূ সুদেষ্ণা মাইতির দাদা শুভঙ্কর সামন্ত ফেসবুকে পোস্টও করেন। এই ঘটনা তিনি সেখানে জানিয়েছেন। পুলিশ সূত্রে খবর, এর আগেও একবার হঠাৎ করে নিখোঁজ হয়ে গিয়েছিলেন এই গৃহবধূ।

আজ শুক্রবার এই গৃহবধূ তার বাবাকে ফোন করে জানান, পশ্চিম মেদিনীপুরের এক যুবকের সঙ্গে তার দীর্ঘদিন ধরেই প্রেম রয়েছে। তাকে তিনি বিয়েও করে ফেলেছেন। যদিও গৃহবধূর এই কাজকে কিছুতেই মেনে পারছেন না দু'পক্ষের পরিবার। তারা, ছেলেকে ফিরিয়ে দেওয়ার দাবি জানিয়েছেন।

কয়েকদিন আগেই এরকম ঘটনা ঘটেছিল বালিতে। সেক্ষেত্রেও ছেলেকে বাইরে নিয়ে যাওয়ার নাম করে উধাও হয়ে গিয়েছিলেন গৃহবধূ। পরে অবশ্য জানা যায় তিনি রাজমিস্ত্রির সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন।

বন্ধ করুন