বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বন্ধুত্বের সম্পর্ক গড়ে গৃহবধূকে লাগাতার ধর্ষণ, অভিযুক্ত টোটোচালক গ্রেফতার ভাঙড়ে

বন্ধুত্বের সম্পর্ক গড়ে গৃহবধূকে লাগাতার ধর্ষণ, অভিযুক্ত টোটোচালক গ্রেফতার ভাঙড়ে

গৃহবধূর সঙ্গে বন্ধুত্ব গড়ে ধর্ষণ। প্রতীকী ছবি।

ওই গৃহবধূকে নানা জায়গায় যেত ওই যুবক। সম্প্রতি এক সন্ধ্যায় জামা কাপড় কিনবে বলে ওই গৃহবধূকে নিয়ে রাজারহাটে যায় অভিযুক্ত যুবক। সেদিন মোটরবাইকে করে গৃহবধূকে নিয়ে গিয়েছিল যুবক। কিন্তু জামা কাপড় না কিনে জামালপাড়ায় একটি ঘর ভাড়া নিয়ে গিয়ে ওই গৃহবধূকে আটকে রাখে। আর সেখানেই দিনের পর দিন ধর্ষণ করে গৃহবধূকে।

এক গৃহবধূর সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠেছিল এক যুবকের। এই সম্পর্ক থেকেই তৈরি হয় বিশ্বাস। আর সেই বিশ্বাসের সুযোগ নিয়েই গৃহবধূকে লাগাতার ধর্ষণ করল ওই যুবক বলে অভিযোগ। এমনকী একটি বাড়িতে আটকে রেখে ওই গৃহবধূকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। নির্যাতিতা গৃহবধূর অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করেছে কাশীপুর থানার পুলিশ। এই ঘটনা প্রকাশ্যে আসতেই ব্যাপক আলোড়ন পড়ে গিয়েছে ভাঙড় এলাকায়।

ঠিক কী ঘটেছে ভাঙড়ে?‌ স্থানীয় সূত্রে খবর, ওই গৃহবধূর সঙ্গে বন্ধুত্ব গড়ে তুলে তাঁকে অন্যত্র নিয়ে যায় অভিযুক্ত যুবক। সেখানে তিনদিন আটকে রেখে লাগাতার ধর্ষণ করা হয় গৃহবধূকে। আর তারপরই সেখান থেকে বেরিয়ে কাশীপুর থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতা গৃহবধূ। সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ ওই যুবককে গ্রেফতার করে। ধৃতকে আজ, সোমবার বারুইপুর মহকুমা আদালতে তোলা হবে। এই ঘটনায় এলাকায় আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, গ্রেফতার হওয়া যুবক পেশায় টোটো চালক। তার স্ত্রী ও সন্তান রয়েছে। দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ের এক গৃহবধূর সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক গড়ে তোলে ওই অভিযুক্ত। মাঝেমধ্যে একসঙ্গে দেখা যেত এলাকায়। টোটোয় নিয়ে ওই গৃহবধূকে নানা জায়গায় যেত ওই যুবক। সম্প্রতি এক সন্ধ্যায় জামা কাপড় কিনবে বলে ওই গৃহবধূকে নিয়ে রাজারহাটে যায় অভিযুক্ত যুবক। সেদিন মোটরবাইকে করে গৃহবধূকে নিয়ে গিয়েছিল যুবক। কিন্তু জামা কাপড় না কিনে জামালপাড়ায় একটি ঘর ভাড়া নিয়ে গিয়ে ওই গৃহবধূকে আটকে রাখে। আর সেখানেই দিনের পর দিন ধর্ষণ করে গৃহবধূকে।

আর কী জানা যাচ্ছে?‌ পুলিশ দেওয়া গৃহবধূর বয়ান অনুযায়ী, ওই ঘরেই গৃহবধূকে তিন দিন ধরে আটকে রেখে লাগাতার ধর্ষণ করা হয়। এমনকী নগ্ন করে আপত্তিকর ভিডিয়ো তুলে রাখে ওই যুবক। সেটা ভাইরাল করে দেওয়ার হুমকি দিয়ে চলে যৌন অত্যাচার। আর ওই গৃহবধূর কাছে থাকা সমস্ত গয়না বিক্রি করে দেয় অভিযুক্ত। সেখান থেকে কোনওরকমে ছাড়া পেয়ে কাশীপুর থানায় অভিযোগ দায়ের করা হয়। পুলিশ ওই যুবককে গ্রেফতার করে। ওই যুবক আইএসএফ সমর্থক বলে এলাকা থেকে পুলিশ জানতে পেরেছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

মেষ রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল কারি পাতার জল খেলে কী কী উপকার পাবেন? জেনে নিন কী বলছেন বিজ্ঞানীরা '…গ্যাসের দাম ২০০০ হবে', মমতার দাবির পর বাংলায় LPG সিলিন্ডারের দাম বেড়ে ১৯১১ হল সঠিক উপায়ে ফোনের স্ক্রিন পরিষ্কার করছেন তো? নাহলেই কিন্তু বিগড়াবে যন্ত্র গ্রেফতার আইএসএফ নেত্রী জুবি সাহা, সন্দেশখালি কাণ্ডে প্ররোচনা দেওয়ার অভিযোগ বিরতি কাটিয়ে কাজে ফিরছেন প্রিয়াঙ্কা, কোন কোন ছবিতে দেখা যাবে দেশি গার্লকে মাসের প্রথম দিনে মেজাজ ভালো রাখতেই হবে, পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, থাকুন আনন্দে অরিন্দম নয়, সৃজিতের হাত ধরে শহরে আসছে নতুন গোয়েন্দা বিদ্যুৎলতা বটব্যাল? মার্চের মাঝখানে গঠিত হচ্ছে বুধাদিত্য যোগ, ৪ রাশির কপাল খুলবে, সব ইচ্ছা হবে পূরণ জাতীয় ট্রায়ালে নামছেন না, উল্টে ফেডারেশনের সিদ্ধান্তের বিরুদ্ধে আদালতে বজরং

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.