বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > শো বাতিলের জেরে বিক্ষোভ সামলাতে অভিযোগ পেয়ে লিলুয়ার শপিং মলে গিয়েছিল পুলিশ

শো বাতিলের জেরে বিক্ষোভ সামলাতে অভিযোগ পেয়ে লিলুয়ার শপিং মলে গিয়েছিল পুলিশ

সোমবার রাতের ঘটনা ও মঙ্গলবার রাতে হাওড়া সিটি পুলিশের ব্যাখ্যা। পাশাপাশি।

টুইটে জানানো হয়েছে, ‘পুলিশের বিরুদ্ধে হাওড়ার আইনক্স রঙ্গোলি মলে সাধারণ মানুষকে নিগ্রহ ও বাধাদানের অভিযোগ অসত্য। এই নিয়ে কিছু ভুয়ো তথ্য কিছু টুইটার হ্যান্ডেলে ছড়ানো হচ্ছে। আসল তথ্য হল, ৮ মে রাত ১০টা ৩০ মিনিট নাগাদ রঙ্গোলি মলের ম্যানেজার আমাদের খবর দেন

শো বাতিল হওয়ায় বিশৃঙ্খলা তৈরি করছিলেন কিছু দর্শক। এই অভিযোগ পেয়েই লিলুয়ার আইনক্স রঙ্গোলি মলে গিয়েছিল পুলিশ। সেখানে পরিস্থিতি নিয়ন্ত্রণে ৪ জনকে আটক করে তারা। প্রেক্ষাগৃহে দর্শকদের কলার ধরে টানাটানির ছবিতে টুইটে একথা জানাল হাওড়া সিটি পুলিশ। মঙ্গলবার এই ছবি ঘিরে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক শোরগোল শুরু হয়।

হাওড়া সিটি পুলিশের তরফে এক টুইটে জানানো হয়েছে, ‘পুলিশের বিরুদ্ধে হাওড়ার আইনক্স রঙ্গোলি মলে সাধারণ মানুষকে নিগ্রহ ও বাধাদানের অভিযোগ অসত্য। এই নিয়ে কিছু ভুয়ো তথ্য কিছু টুইটার হ্যান্ডেলে ছড়ানো হচ্ছে। আসল তথ্য হল, ৮ মে রাত ১০টা ৩০ মিনিট নাগাদ রঙ্গোলি মলের ম্যানেজার আমাদের খবর দেন সিনেমার একটি শো বাতিল নিয়ে সেখানে কোনও আইনশৃঙ্খলাজনিত সমস্যা চলছে'। 

টুইটারে পুলিশ জানিয়েছে, 'প্রেক্ষাগৃহের ম্যানেজার জানান সংস্থার রিজিওনাল ম্যানেজারের নির্দেশে ১০টা ১৫ মিনিটে আইনক্স রঙ্গোলি মলে ‘দ্য কেরালা স্টোরি’ একটি শো বাতিল করা হয়েছে। ৩০ – ৪০ জন ব্যক্তি যারা অনলাইনে টিকিট কেটে রেখেছিলেন প্রেক্ষাগৃহে এসে টাকা ফেরত চান। তাদের আইনক্সের কর্মীরা জানান তারা ৭ দিনের মধ্যে টাকা ফেরত পেয়ে যাবেন। কিন্তু ভিড় করে থাকা জনতা সেকথা শুনতে রাজি ছিল না। তারা কর্মীদের উদ্দেশে চিৎকার করে সেখানে বিশৃঙ্খলা তৈরির চেষ্টা করেন। এই অভিযোগ পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে বেলুড় থানা থেকে পুলিশের গাড়ি রওনা হয়’।

টুইটে আরও লেখা হয়েছে, ‘ঘটনাস্থলে পৌঁছে পুলিশ উপস্থিত মানুষজনের সঙ্গে কথা বলে। বেশিরভাগ মানুষই আশ্বস্ত হয়ে বাড়ি ফিরে যান। ৪ জনকে আটক করে স্থানীয় থানায় নিয়ে যাওয়া হয়। এবং আইনি প্রক্রিয়া শেষ করে তাদেরও মুক্তি দেয় পুলিশ’।

 

বাংলার মুখ খবর

Latest News

গুগলে নির্বাচনী অ্যাডে BJP-র খরচের বহরে ঘুরবে মাথা, ব্যয়ে গুজরাটকে হারাল বাংলা ATP Masters 1000: সেমিতে হেরে জকোভিচের বিদায়! সময়টা ভালো যাচ্ছে না, মানলেন নোভাক নতুন সম্পর্ক কাদের জীবনে নতুন উদ্যম নিয়ে আসবে? দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল এটি কখনও একটি আশীর্বাদ আবার কখনও অভিশাপ- ফিনিশারের ভূমিকা নিয়ে অকপট হেতমায়ের সকাল থেকে বাজান পয়লা বৈশাখের গান, প্লেলিস্ট আর গানের কথাগুলি দেখে নিন এখানে আবেশ ও সঞ্জুর ভুল বোঝাবুঝিতে মিস হল ক্যাচ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিয়ো ২৪-এর বাংলায় TMC-কে ছাপিয়ে যাবে BJP! দাবি জনমত সমীক্ষায়, কোন ৫ অঙ্কে তা সম্ভব? ওরি-কে নাচতে দেখে হেসে ফেললেন তৃণা! কাঁধে হাত দিয়ে তুললেন ছবি স্পেশাল পোজে সলমন খানকে খুনের চেষ্টা? রবিবার সকালে গ্যালাক্সি-র সামনে চলল গুলি, তদন্তে পুলিশ নির্বাচনী বন্ডে BJP-কে ৫৮৬ কোটি টাকা দেওয়া সংস্থার বিরুদ্ধে FIR করল CBI!

Latest IPL News

এটি কখনও একটি আশীর্বাদ আবার কখনও অভিশাপ- ফিনিশারের ভূমিকা নিয়ে অকপট হেতমায়ের আবেশ ও সঞ্জুর ভুল বোঝাবুঝিতে মিস হল ক্যাচ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিয়ো MI ম্যাচের আগে ২০১১ বিশ্বকাপ ট্রফির সঙ্গে CSK-র প্রাক্তন অধিনায়কের ‘পুনর্মিলন’ মুম্বই ইন্ডিয়ান্সের টিম বাসের চালক রোহিত শর্মা! মুহূর্তে ভাইরাল নয়া ভিডিয়ো টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো ফিটনেস বজায় রাখতে বিরাটের খাবারের টোটকা শুনলে আপনার মন খারাপ হতে বাধ্য কোচের পাশে দাঁড়াতে গিয়ে অধিনায়ককে শ্লেষ? প্রশ্নের মুখে দীনেশ কার্তিকের মন্তব্য বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.