বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Howrah Fire: হাওড়া ময়দানে ভয়াবহ আগুন, পুজোর আগে মাথায় হাত ব্যবসায়ীদের
হাওড়া ময়দানে ভয়াবহ আগুন

Howrah Fire: হাওড়া ময়দানে ভয়াবহ আগুন, পুজোর আগে মাথায় হাত ব্যবসায়ীদের

  • পুজোর আগে খদ্দেরদের ভিড় ছিল সেখানে। আজ সেখানে হাট বসে। পাশাপাশি এলাকাটি ঘিঞ্জি হওয়ার কারণে আতঙ্কিত হয়ে পড়েন স্থানীয় বাসিন্দা এবং ব্যবসায়ীরা।

পুজোর আগে মাথায় হাত ব্যবসায়ীদের। হাওড়া ময়দান এলাকায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল। জানা গিয়েছে, আজ বেলা ১২টা নাগাদ প্রথমে আগুন লাগে একটি চামড়ার ব্যাগের দোকানে। সেখান থেকে আগুন ক্রমেই ছড়িয়ে পড়তে থাকে। এদিকে পুজোর আগে খদ্দেরদের ভিড় ছিল সেখানে। আজ সেখানে হাট বসে। পাশাপাশি এলাকাটি ঘিঞ্জি হওয়ার কারণে আতঙ্কিত হয়ে পড়েন স্থানীয় বাসিন্দা এবং ব্যবসায়ীরা।

এদিকে অগ্নিকাণ্ডের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে যায় দমকলের দুটি ইঞ্জিন। পরে আরও চারটি ইঞ্জিন পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা শুর করে। এদিকে দমকলের প্রচেষ্টা সত্ত্বেও আগুন লাগার প্রায় দেড় ঘণ্টা পরও দাউ দাউ করে আগুন জ্বলছে।কীভাবে আগুন লেগেছে,তা জানা যায়নি। এদিকে ঘটনায় যাতে কোনও হতাহতের ঘটনা না ঘটে, তার জন্য এলাকা ঘিরে রেখেছে পুলিশ।

হাওড়া ময়দান এলাকার চিন্তামণি দে রোডের ওই বহুতলে বিভিন্ন বেসরকারি সংস্থার কার্যালয় ছাড়াও রয়েছে নানা ধরনের সামগ্রীর দোকান। বহুতলের ব্যবসায়ীরাই হাওড়া থানা ও দমকলে অগ্নিকাণ্ডের ঘটনা জানান। পুলিশ সেখানে পৌঁছা বহুতলটি খালি করা হয়।

বন্ধ করুন