বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > আরও ২ স্টেশনে দাঁড়াবে হাওড়া-পুরী এক্সপ্রেস, ১ জায়গায় থামবে দিঘাগামী এই ট্রেন

আরও ২ স্টেশনে দাঁড়াবে হাওড়া-পুরী এক্সপ্রেস, ১ জায়গায় থামবে দিঘাগামী এই ট্রেন

আগামিকাল (বুধবার) থেকে আরও দুটি স্টেশনে দাঁড়াতে চলেছে হাওড়া-পুরী সুপারফাস্ট এক্সপ্রেস।(ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

কোন স্টেশনে কখন দাঁড়াবে, দেখে নিন।

আগামিকাল (বুধবার) থেকে আরও দুটি স্টেশনে দাঁড়াতে চলেছে হাওড়া-পুরী সুপারফাস্ট এক্সপ্রেস। একইভাবে দিঘা-বিশাখাপত্তনম এক্সপ্রেস আগামী বৃহস্পতিবার থেকে একটি বাড়তি স্টেশনে দাঁড়াবে। তবে কোনও স্টপেজই পশ্চিমবঙ্গে নয়। তিনটি স্টপেজই ওড়িশায়।

মঙ্গলবার পূর্ব উপকূলীয় রেলওয়ের (ইস্ট-কোস্ট রেলওয়ে) তরফে জানানো হয়েছে, বুধবার ১২৮৩৭/১২৮৩৮ হাওড়া-পুরী সুপারফাস্ট এক্সপ্রেস কানাস রোড এবং ডেলাঙেও দাঁড়াবে। খুরদা রোড এবং পুরীর মধ্যে ওই দুই স্টেশনে এক মিনিট স্টপেজ দেওয়া হবে। সকাল ৬ টা ৫ মিনিটে পৌঁছাবে কানাস রোডে। ৬ টা ১১ মিনিটে পৌঁছাবে তেলাঙে। ফিরতি পথে ডেলাঙে রাত ৮ টা ৪৭ মিনিটে দাঁড়াবে ১২৮৩৮ পুরী-হাওড়া সুপারফাস্ট এক্সপ্রেস। রাত ৮ টা ৫২ মিনিটে পৌঁছাবে কানাস রোডে। ফিরতি পথেও দুই স্টেশনে এক মিনিট করে দাঁড়াবে। এতদিন যে ট্রেন খড়্গপুর, বালাসোর, ভদ্রক, জাজপুর, কেওনঝড় রোড, ভুবনেশ্বর এবং খুরদা রোড জংশনে থামত।

অন্যদিকে, বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) থেকে ২২৮৭৪ বিশাখাপত্তনম-দিঘা সুপারফাস্ট এক্সপ্রেস জাজপুর কেওনঝড় রোডে দাঁড়াবে। সেখানে ঢুকবে রাত ১১ টা ২৮ মিনিটে। দু'মিনিট পরেই বেরিয়ে যাবে। ফিরতি পথে আগামী শুক্রবার (১০ ডিসেম্বর) থেকে জাজপুর কেওনঝাড় রোডে দাঁড়াবে ২২৮৭৩ দিঘা-বিশাখাপত্তনম এক্সপ্রস। রাত ১১ টা ১৬ মিনিটে কটক এবং ভদ্রকের মধ্যবর্তী স্টেশনে ঢুকবে। দু'মিনিট পরেই তা ছেড়ে দেবে।

বন্ধ করুন