বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > আরও ২ স্টেশনে দাঁড়াবে হাওড়া-পুরী এক্সপ্রেস, ১ জায়গায় থামবে দিঘাগামী এই ট্রেন

আরও ২ স্টেশনে দাঁড়াবে হাওড়া-পুরী এক্সপ্রেস, ১ জায়গায় থামবে দিঘাগামী এই ট্রেন

আগামিকাল (বুধবার) থেকে আরও দুটি স্টেশনে দাঁড়াতে চলেছে হাওড়া-পুরী সুপারফাস্ট এক্সপ্রেস।(ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

কোন স্টেশনে কখন দাঁড়াবে, দেখে নিন।

আগামিকাল (বুধবার) থেকে আরও দুটি স্টেশনে দাঁড়াতে চলেছে হাওড়া-পুরী সুপারফাস্ট এক্সপ্রেস। একইভাবে দিঘা-বিশাখাপত্তনম এক্সপ্রেস আগামী বৃহস্পতিবার থেকে একটি বাড়তি স্টেশনে দাঁড়াবে। তবে কোনও স্টপেজই পশ্চিমবঙ্গে নয়। তিনটি স্টপেজই ওড়িশায়।

মঙ্গলবার পূর্ব উপকূলীয় রেলওয়ের (ইস্ট-কোস্ট রেলওয়ে) তরফে জানানো হয়েছে, বুধবার ১২৮৩৭/১২৮৩৮ হাওড়া-পুরী সুপারফাস্ট এক্সপ্রেস কানাস রোড এবং ডেলাঙেও দাঁড়াবে। খুরদা রোড এবং পুরীর মধ্যে ওই দুই স্টেশনে এক মিনিট স্টপেজ দেওয়া হবে। সকাল ৬ টা ৫ মিনিটে পৌঁছাবে কানাস রোডে। ৬ টা ১১ মিনিটে পৌঁছাবে তেলাঙে। ফিরতি পথে ডেলাঙে রাত ৮ টা ৪৭ মিনিটে দাঁড়াবে ১২৮৩৮ পুরী-হাওড়া সুপারফাস্ট এক্সপ্রেস। রাত ৮ টা ৫২ মিনিটে পৌঁছাবে কানাস রোডে। ফিরতি পথেও দুই স্টেশনে এক মিনিট করে দাঁড়াবে। এতদিন যে ট্রেন খড়্গপুর, বালাসোর, ভদ্রক, জাজপুর, কেওনঝড় রোড, ভুবনেশ্বর এবং খুরদা রোড জংশনে থামত।

অন্যদিকে, বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) থেকে ২২৮৭৪ বিশাখাপত্তনম-দিঘা সুপারফাস্ট এক্সপ্রেস জাজপুর কেওনঝড় রোডে দাঁড়াবে। সেখানে ঢুকবে রাত ১১ টা ২৮ মিনিটে। দু'মিনিট পরেই বেরিয়ে যাবে। ফিরতি পথে আগামী শুক্রবার (১০ ডিসেম্বর) থেকে জাজপুর কেওনঝাড় রোডে দাঁড়াবে ২২৮৭৩ দিঘা-বিশাখাপত্তনম এক্সপ্রস। রাত ১১ টা ১৬ মিনিটে কটক এবং ভদ্রকের মধ্যবর্তী স্টেশনে ঢুকবে। দু'মিনিট পরেই তা ছেড়ে দেবে।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

‘ভুল করিনি’, মৃত্যুর মিথ্যে নাটক করে ট্রোলড, মন্দিরে দাঁড়িয়ে সাফাই পেশ পুনমের লন্ডনে থাকলেও সৌরভ-ডোনার বিবাহবার্ষিকীতে উপহার পাঠাতে ভুলল না সানা, কী দিল মেয়ে? এবার অফিসারদের মূল্যায়ন করব, কেন কথা শুনব আমি? রেগে গিয়েছেন বাংলার মুখ্য়মন্ত্রী রয়েছে রক্তের সম্পর্ক, রণবীরের পাশে দাঁড়ানো এই সুন্দরীর পরিচয় জানা আছে? 'ঢেকলি' সিস্টেমে গরু পাচার চলছিল সীমান্তে, গুলি চালাল বিএসএফ, মৃত ১ অসমে WPL: বলিউডের বাদশার সঙ্গে বাইশ গজের রানি! অবশেষে পূরণ হল মেগ ল্যানিং-এর স্বপ্ন 'সন্দেশখালির সত্যিটা দেখুন, যেটা মমতা লুকোতে চাইছেন,' হাড়হিম তথ্যচিত্র আনল BJP জাতীয় সংগীতেও পঞ্জাব আছে, পঞ্জাবিদের আঘাত নয়, খলিস্তানি নিয়ে সাফ কথা রাজ্যপালের Virat Second Baby: ২০২৪-এ ছেলে হবে বিরুষ্কার, ৮ বছর আগেই বলেছিলেন জ্যোতিষী! IPL 2024: প্রথম দুটি হোম ম্যাচ কেন নিজেদের মাঠে খেলতে পারবে না দিল্লি ক্যাপিটালস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.