বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পাঁচলায় উড়ালপুল থেকে ভস্মীভূত পার্টি অফিসকে প্রণাম করলেন শুভেন্দু
রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Utpal Sarkar)

পাঁচলায় উড়ালপুল থেকে ভস্মীভূত পার্টি অফিসকে প্রণাম করলেন শুভেন্দু

  • শুক্রবার হাওড়ায় নূপুর শর্মার বক্তব্যের প্রতিবাদে একাধিক মুসলিম সংগঠনের বিক্ষোভ চলাকালীন হিংসা ছড়ায়। বিজেপির একের পর এক পার্টি অফিস ভাঙচুর করে আগুন ধরিয়ে দেয় বিক্ষোভকারীরা।

হাওড়ায় পাঁচলায় ভস্মীভূত পার্টি অফিস দূর থেকে পরিদর্শন করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সোমবার পার্টি অফিসে যাওয়ার পরিকল্পনা বাতিল করে পাঁচলা ফ্লাইওভারের ওপর থেকে পার্টি অফিস পরিদর্শন করেন তিনি। কথা বলেন স্থানীয়দের সঙ্গে শুভেন্দুবাবু জানিয়েছেন ১৪৪ ধারা প্রত্যাহার হলে পার্টি অফিসে যাবেন তিনি।

গত শুক্রবার হাওড়ায় নূপুর শর্মার বক্তব্যের প্রতিবাদে একাধিক মুসলিম সংগঠনের বিক্ষোভ চলাকালীন হিংসা ছড়ায়। বিজেপির একের পর এক পার্টি অফিস ভাঙচুর করে আগুন ধরিয়ে দেয় বিক্ষোভকারীরা। এর মধ্যে রয়েছে পাঁচলায় বিজেপির হাওড়া গ্রামীণ জেলা কার্যালয়টিও। সেটিকে ভাঙচুর করে আগুন ধরিয়ে দেয় দুষ্কৃতীরা। যার ফলে কার্যালয়ের যাবতীয় নথি ও আসবাব পুড়ে গিয়েছে।

রবিবার পাঁচলার পার্টি অফিসে যাওয়ার চেষ্টা করেন শুভেন্দু অধিকারী। কিন্তু পুলিশ তাঁকে তমলুকের রাধামণি মোড়ে বাধা দেয়। এর পর মুখ্যসচিবকে চিঠি লেখেন শুভেন্দু। মুখ্যসচিবকে ১৪৪ ধারা ভঙ্গ না করার প্রতিশ্রুতি দেন তিনি। এর পর তাঁকে এগিয়ে যাওয়ার অনুমতি দেয় প্রশাসন। তবে দলীয় কর্মীদের আশা ছিল সোমবার পাঁচলার পার্টি অফিসে আসবেন তিনি।

এদিন পাঁচলা ফ্লাইওভারের ওপর গাড়ি থামিয়ে পার্টি অফিস পরিদর্শন করেন শুভেন্দুবাবু। হাত জোড় করে প্রনাম করেন ভস্মীভূত পার্টি অফিসটিকে। উড়ালপুলের নীচে থাকা বিজেপি কর্মীদের হাত নেড়ে পাশে থাকার বার্তা দেন। তাঁদের উদ্দেশে বলেন, ‘১৪৪ ধারা উঠলেই পাঁচলায় আসব। পার্টি অফিসে যাব। গঙ্গাজল দিয়ে নিজে হাতে ওই পার্টি অফিস শুদ্ধিকরণ করব।’

 

বন্ধ করুন