বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > হাওড়া–বর্ধমান কর্ড শাখায় রোজ ট্রেনের দেরি, অবরোধে তোলপাড় শক্তিগড় স্টেশন

হাওড়া–বর্ধমান কর্ড শাখায় রোজ ট্রেনের দেরি, অবরোধে তোলপাড় শক্তিগড় স্টেশন

বুধবার বর্ধমানের শক্তিগড় স্টেশনে রেল অবরোধ করলেন নিত্যযাত্রীরা।

হাওড়া–বর্ধমান কর্ড লোকালের মতো গুরুত্বপূর্ণ ট্রেনটি সঠিক সময়ে চালানোর দাবি তোলেন তাঁরা।

লোকাল ট্রেন এখন স্বাভাবিক হলেও এখানে রোজই দেরিতে চলছে। আর তা নিয়ে নিত্যযাত্রীদের ক্ষোভ তৈরি হচ্ছিল। এক ঘন্টা করে দেরি করছিল ট্রেন আসতে। এই পরিস্থিতিতে নিত্যযাত্রীরা প্রায়ই স্টেশন মাস্টারের কাছে অভিযোগ জানাচ্ছিল। এবার এই ঘটনার প্রতিবাদে বুধবার বর্ধমানের শক্তিগড় স্টেশনে রেল অবরোধ করলেন নিত্যযাত্রীরা।

স্থানীয় সূত্রে খবর, হাওড়া–বর্ধমান কর্ড শাখায় আপ লোকাল ট্রেন রোজই ঘণ্টাখানেক দেরিতে চলে। সহ্যের সীমা ছাড়িয়ে যাওয়ায় আজ প্রতিবাদে রেল অবরোধ করে বিক্ষোভ দেখান নিত্যযাত্রীরা। রেললাইনে নেমে বিক্ষোভ দেখান তাঁরা। রেল পুলিশ বিক্ষোভ হটাতে গেলেও তাঁদের কথায় কাজ হয়নি। হাওড়া–বর্ধমান কর্ড লোকালের মতো গুরুত্বপূর্ণ ট্রেনটি সঠিক সময়ে চালানোর দাবি তোলেন তাঁরা।

রেল সূত্রে খবর, আজ, বুধবার রেল লাইনে অবরোধের জেরে হাওড়া–বর্ধমান কর্ড শাখায় ট্রেন চলাচলে সমস্যা হয়। কয়েকটি ট্রেন মাঝপথে দাঁড়িয়ে পড়ে। রেল অবরোধ হওয়ায় সমস্যায় পড়েন অফিসযাত্রীরা। খবর পেয়ে তড়িঘড়ি বিক্ষোভস্থলে যান পূর্ব রেলের আধিকারিকরা। তাঁরা নিত্যযাত্রীদের অভিযোগ শোনেন এবং আপ হাওড়া–বর্ধমান কর্ড লোকালটি সময়ে তলবে আশ্বাস দেন। এই আশ্বাস পেয়েই অবরোধ তুলে নেন ক্ষুব্ধ নিত্যযাত্রীরা।

উল্লেখ্য, এখন সব ধরনের লোকাল ট্রেনই চলছে। করোনাভাইরাসের জন্য যে নিষেধাজ্ঞা ছিল তা উঠে গিয়েছে। ফলে স্বাভাবিক হয়েছে মানুষের যাতায়াতের লাইফলাইন। কিন্তু এই লোকাল ট্রেনের দেরির জন্য অফিস যেতে রোজকার সমস্যা হচ্ছিল। বারবার অনুরোধ করেও লাভ হচ্ছিল না। এবার অবরোধ করে দেওয়ায় টনক নড়েছে রেল কর্তৃপক্ষের।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.