বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > উচ্চ মাধ্যমিকের মার্কশিট 'মেলেনি', স্কুলের ছাদে উঠে আত্মহত্যার হুমকি ৫ ছাত্রের

উচ্চ মাধ্যমিকের মার্কশিট 'মেলেনি', স্কুলের ছাদে উঠে আত্মহত্যার হুমকি ৫ ছাত্রের

উচ্চ মাধ্যমিকের মার্কশিট মেলেনি, স্কুলের ছাদে উঠে আত্মহত্যার হুমকি ৫ ছাত্রের: ছবি (‌স্ক্রিন শর্ট)‌

স্কুল সূত্রে জানা গিয়েছে, উচ্চ মাধ্যমিক পরীক্ষার আগে আবেদনপত্র পূরণ করতে হয় ছাত্রছাত্রীদের।

‌‌এবার মার্কশিট না পেয়ে স্কুলের ছাদে উঠে আত্মহত্যার হুমকি দিল পাঁচ ছাত্র। উচ্চ মাধ্যমিকের মার্কশিট মেলেনি এমনই দাবি করে স্কুল ভবনের ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার হুমকি দিলেন ওই পাঁচ ছাত্র। নদিয়ার চাকদহের এই ঘটনা ঘিরে তোলপাড় শুরু হয়েছে।বু ধবার এই ঘটনাটি ঘটেছে নদিয়ার চাকদহ থানা এলাকার মদনপুর কেন্দ্রীয় আদর্শ বিদ্যালয়ে। এদিন স্কুল ভবনের ছাদে উঠে পড়ে ওই পাঁচ ছাত্র।

ওই পাঁচ ছাত্রের দাবি, তাঁরা এবারে উচ্চ মাধ্যমিকের মার্কশিট পাননি। এই বিষয়ে স্কুল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলতে গেলেও কোনও প্রতিক্রিয়া মেলেনি বলে অভিযোগ ছাত্রদের। অবশেষে নিরুপায় হয়েই স্কুল ভবনের ছাদে উঠে পড়েন ওই ছাত্ররা। তারপর আত্মহত্যার হুমকি দিতে থাকেন ওই পাঁচজন। মুহূর্তের মধ্যে লোকজন জড়ো হয়ে যান স্কুল চত্বরে। তাঁরা ওই পড়ুয়াদের নেমে আসতে বললেও তাতে রাজি হননি তাঁরা। স্কুল কর্তৃপক্ষের তরফে এরপর পুলিশে খবর দেওয়া হয়।

কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে উপস্থিত হয় চাকদহ থানার পুলিশ। স্কুল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে সমস্যা মেটানোর আশ্বাস দেয় পুলিশ। শেষ পর্যন্ত পুলিশের আশ্বাসে ছাদ থেকে নিচে নেমে আসেন ওই ছাত্ররা। তাঁদের দাবি, অবিলম্বে তাদের মার্কশিটের ব্যবস্থা করতে হবে স্কুল কর্তৃপক্ষকে। স্কুল সূত্রে জানা গিয়েছে, উচ্চ মাধ্যমিক পরীক্ষার আগে আবেদনপত্র পূরণ করতে হয় ছাত্রছাত্রীদের। তারপর সেটি জমা দিতে হয় স্কুলে। সেই আবেদনপত্র পূরণ করেনি ওই ছাত্ররা। সেই কারণে স্বাভাবিকভাবেই তাদের মার্কশিট আটকে গিয়ে থাকতে পারে। যদিও গোটা বিষয়টি তদন্তের আশ্বাস দিয়েছে চাকদা থানার পুলিশ।

বন্ধ করুন