বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Bomb Recovered: কেতুগ্রাম থেকে উদ্ধার নাইলনের ব্যাগ ভর্তি বোমা, পঞ্চায়েত নির্বাচনের আগে চাঞ্চল্য

Bomb Recovered: কেতুগ্রাম থেকে উদ্ধার নাইলনের ব্যাগ ভর্তি বোমা, পঞ্চায়েত নির্বাচনের আগে চাঞ্চল্য

প্লাস্টিকের ব্যাগ ভর্তি বোমা উদ্ধার

বোমা উদ্ধার হওয়ার জায়গাটিকে ঘিরে রেখে খবর দেওয়া হয় দুর্গাপুরের বম্ব স্কোয়াডকে। আজ, রবিবার সকালে বোমাগুলি নিষ্ক্রিয় করতে দুর্গাপুর থেকে আসে বম্ব স্কোয়াডের কর্মীরা। কে বা কারা বোমাগুলিকে রেখে গেল তা নিয়ে তদন্ত শুরু করেছে কেতুগ্রাম থানা। কেতুগ্রামে আলোড়ন পড়েছে এলাকায়।

পঞ্চায়েত নির্বাচনের প্রাক্কালে এবার পূর্ব বর্ধমানের কেতুগ্রামের আনখোনা গ্রাম থেকে উদ্ধার হল ব্যাগ বোঝাই বোমা। শনিবার মাঝরাতে দিঘির পাড় থেকে ব্যাগ বোঝাই বোমা উদ্ধার করে পুলিশ। দুটি ব্যাগে ১০টি বোমার মধ্যে ৪টি সকেট এবং ৬টি সুতলি বোমা ছিল বলে খবর। কয়েকদিন আগে আনখোনা গ্রাম থেকে দুষ্কৃতী কালু শেখকে আগ্নেয়াস্ত্র–সহ গ্রেফতার করা হয়। কোথা থেকে এত বোমা এল?‌ কারা মজুত করেছিল?‌ খতিয়ে দেখছে পুলিশ।

ঠিক কী ঘটেছে কেতুগ্রামে?‌ স্থানীয় সূত্রে খবর, কেতুগ্রামে বোমা উদ্ধার হয়েছে। আর তা নিয়ে আলোড়ন পড়ে যায়। কেতুগ্রামের আনখোনা ফুটবল খেলার মাঠের পাশ থেকে উদ্ধার নাইলনের ব্যাগ ভর্তি বোমা। রাতেই খবর দেওয়া হয় বম্ব স্কোয়াডকে। কেতুগ্রামের আনখোনা গ্রামের ফুটবল মাঠে ফুটবল খেলছিল ছেলেরা। তখন যুবকরা দেখতে পায় একটি ব্যাগ পড়ে রয়েছে মাঠের পাশে। সেটার কাছে গিয়ে দেখে ব্যাগের মধ্যে রয়েছে সুতলি জড়ানো বোমের মতন পড়ে রয়েছে। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় কেতুগ্রাম থানায়। কেতুগ্রাম থানা থেকে পুলিশ এসে দেখে ব্যাগের মধ্যে রয়েছে তাজা বোমা।

কার কী বক্তব্য বোমা উদ্ধার নিয়ে?‌ এই ঘটনা নিয়ে সিপিএমের দিকে আঙুল তুলেছে তৃণমূল কংগ্রেস। ঘাসফুল শিবিরের অভিযোগ, আসন্ন পঞ্চায়েত নির্বাচনে অশান্তি পাকানোর জন্যই বোমাগুলি মজুত করেছিল সিপিএমের লোকজন। আর সিপিএমের পক্ষ থেকে স্বীকার করা হয়েছে কালু শেখ তাঁদেরই সমর্থক। যদিও জেলা সিপিএম নেতৃত্বের অভিযোগ, সিপিএম করার জন্য তৃণমূল কংগ্রেস আর পুলিশ তাঁকে ফাঁসিয়েছে।

আর কী জানা যাচ্ছে?‌ বোমা উদ্ধার হওয়ার জায়গাটিকে ঘিরে রেখে খবর দেওয়া হয় দুর্গাপুরের বম্ব স্কোয়াডকে। আজ, রবিবার সকালে বোমাগুলি নিষ্ক্রিয় করতে দুর্গাপুর থেকে আসে বম্ব স্কোয়াডের কর্মীরা। কে বা কারা বোমাগুলিকে রেখে গেল তা নিয়ে তদন্ত শুরু করেছে কেতুগ্রাম থানা। স্বাভাবিকভাবেই কেতুগ্রামের আনকোনা মাঠে বোমা উদ্ধার ঘিরে আলোড়ন পড়েছে এলাকায়। আগেও এখান থেকে বোমা উদ্ধারের ঘটনা ঘটেছে। তবে গোটা বিষয়টি নিয়ে জোরদার তদন্ত শুরু হয়েছে বলে সূত্রের খবর।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

বাড়ছে না ডিএ, এরই মাঝে আবার রাজ্যে সপ্তম বেতন কমিশন কার্যকর নিয়ে ভাবনা CM-এর? CCL: মরু শহরে বেঙ্গল টাইগারদের গর্জন! কেরলকে দুরমুশ করে প্রথম ম্যাচ জিতল যিশুরা IND vs ENG: টেস্ট ক্রিকেটে ইতিহাস গড়লেন অশ্বিন! পিছনে ফেললেন অনিল কুম্বলেকে টিকিট ছাড়া দুবাই যাওয়ার চেষ্টা যুবকের! বিমানবন্দরে ৬ চেকপয়েন্ট পার, এরপর? ব্রিগেড সমাবেশের ডাক দিল তৃণমূল কংগ্রেস, মার্চ মাসেই বিরাট সভার আহ্বান অভিষেকের ফেব্রুয়ারির এই সপ্তাহে ৪ রাশির ভাগ্য হবে উজ্জ্বল, দেখুন সাপ্তাহিক ট্যারো রাশিফল কেন এমন সেলিব্রেশন করলেন ধ্রুব জুরেল? জীবনের প্রথম টেস্ট ৫০ কাকে উৎসর্গ করলেন? জনতার তাড়া খেয়ে প্রাণ বাঁচাতে অন্যের বাড়ি ঢুকে তালা দিলেন TMC নেতা অজিত মাইতি একটুতেই টেনশন, দুশ্চিন্তা করেন? স্ট্রেসকে ‘গুডবাই’ বলতে হলে খেতে হবে এগুলি ‘তিতলি’এখন ‘রাণী’র বন্ধু, ওজন বাড়াতেই কি লিড রোল বাদ পড়ছেন? কী বলছেন মধুপ্রিয়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.