বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Howrah Incident: হাওড়ায় কোটি টাকা–সহ হীরের গয়না উদ্ধার, গাড়ি থেকে মিলল বিপুল সম্পদ‌

Howrah Incident: হাওড়ায় কোটি টাকা–সহ হীরের গয়না উদ্ধার, গাড়ি থেকে মিলল বিপুল সম্পদ‌

কোটি টাকা উদ্ধার।

হেয়ার স্ট্রিট থানার পুলিশের অভিযোগের ভিত্তিতে তদন্ত চলে শিবপুরে। এই তদন্তে সহায়তা করে শিবপুর থানার পুলিশ। একটি ব্যাঙ্ক অ্যাকাউন্টে বিপুল টাকার লেনদেন নিয়ে সন্দেহ তৈরি হতেই নজরে আনা হয় লালবাজারের। তদন্তে নেমে হাওড়ার শৈলেশ পাণ্ডে নামক এক ব্যক্তির নাম উঠে আসে।

রবিবাসরীয় সকালে বিপুল পরিমাণ টাকা উদ্ধার হল। আর এই ঘটনা প্রকাশ্যে আসতেই তোলপাড় হয়ে গেল হাওড়া শিবপুর এলাকা। কারণ হাওড়ার শিবপুরে উদ্ধার হয়েছে প্রায় আড়াই কোটি টাকা। তার সঙ্গে প্রচুর গয়নাও পাওয়া গিয়েছে। একটি আবাসনে রাখা সুজুকি গাড়ি থেকে উদ্ধার হয়েছে দু’‌কোটি কুড়ি লাখ পঞ্চাশ হাজার টাকা। উদ্ধার হয়েছে সোনা, রুপো এবং হিরের গয়নাও।

ঠিক কী ঘটেছে হাওড়া শিবপুরে?‌ স্থানীয় সূত্রে খবর, আজ, রবিবার শিবপুরে একটি আবাসনের সামনে গাড়ি রাখা ছিল। সেই গাড়ি থেকে উদ্ধার হয় কোটি কোটি টাকা। আর সোনা, রুপো এবং হিরের গয়নাও পাওয়া গিয়েছে। তবে এই টাকা কার?‌ তা এখনও জানতে পারেনি পুলিশ। এমনকী এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।

আর কী জানা যাচ্ছে? যে গাড়ি থেকে কোটি কোটি টাকা মিলেছে তার নম্বর ‌ ডব্লুবি ১২সি ৭৭৫১। যদিও এই ঘটনায় এখনও কেউ গ্রেফতার হয়নি। হেয়ার স্ট্রিট থানা নির্দিষ্ট কেসের ভিত্তিতে অভিযান চালানো হয়। আর পুলিশের সহায়তায় এই বিপুল পরিমাণ টাকার হদিস মেলে।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, হেয়ার স্ট্রিট থানার পুলিশের অভিযোগের ভিত্তিতে তদন্ত চলে শিবপুরে। এই তদন্তে সহায়তা করে শিবপুর থানার পুলিশ। একটি ব্যাঙ্ক অ্যাকাউন্টে বিপুল টাকার লেনদেন নিয়ে সন্দেহ তৈরি হতেই নজরে আনা হয় লালবাজারের। তদন্তে নেমে হাওড়ার শৈলেশ পাণ্ডে নামক এক ব্যক্তির নাম উঠে আসে। গত ১৪ অক্টোবর হেয়ার স্ট্রিট থানায় অভিযোগ দায়ের হয়। আর সেই অভিযোগের উপর ভিত্তি করেই শনিবার রাতে তাঁর তিনটি বাড়ি—সান্তা সিং মোড়, মন্দিরতলা এলাকায়, কাউস ঘাট রোড হানা দেয় পুলিশ। বাড়িগুলিতে কাউকে পাওয়া যায়নি। তবে কাউস ঘাট রোডের বাড়ির সামনে পার্কিংয়ে রাখা একটি গাড়ি থেকে বিপুল পরিমাণ অর্থ উদ্ধার হয়।

বন্ধ করুন