বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Naxalbari: বস্তাবন্দি কঙ্কাল উদ্ধার নকশালবাড়িতে, খুলি–হাড়গোড় নিয়ে তদন্তে নামল পুলিশ‌

Naxalbari: বস্তাবন্দি কঙ্কাল উদ্ধার নকশালবাড়িতে, খুলি–হাড়গোড় নিয়ে তদন্তে নামল পুলিশ‌

নকশালবাড়িতে উদ্ধার হল বস্তা–ভর্তি কঙ্কাল।

নকশালবাড়ির বাজার এলাকায় এই বস্তা–ভর্তি কঙ্কাল উদ্ধার হয়। ঘটনাস্থলে পুলিশ গিয়েছিল। হাড়গোড় উদ্ধার করে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো দেয়। সেখান থেকে খবর দেওয়া হয়েছে ফরেনসিক দফতরে। প্রাথমিক অনুমান, উদ্ধার হওয়া কঙ্কালগুলোর গায়ে বেশ কিছু বিষয় চিহ্ন করা আছে।

আজ, শনিবার নকশালবাড়িতে উদ্ধার হল বস্তা–ভর্তি কঙ্কাল। এই এতগুলি কঙ্কাল দেখে আতঙ্ক ছড়িয়ে পড়েছে এলাকায়। পরিত্যক্ত আর্বজনার স্তূপ থেকে বস্তাবন্দি কঙ্কাল উদ্ধার হওয়ায় জোর চর্চা শুরু হয়েছে। এখানেও রাজনৈতিক কোনও হাত থাকতে পারে বলে গুঞ্জন শুরু হয়েছে। শিলিগুড়ি মহকুমার অন্তর্গত এই নকশালবাড়ি। এই দৃশ্য প্রকাশ্যে আসার পর তড়িঘড়ি খবর যায় পুলিশে।

ঠিক কী ঘটেছে নকশালবাড়িতে?‌ স্থানীয় সূত্রে খবর, আজ, শনিবার সকালে নকশালবাড়ি বাজারে স্থানীয়রা একটি বস্তার ভিতরে মাথার খুলি–সহ বেশকিছু হাড়গোড় দেখতে পান। এই ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। স্থানীয় বাসিন্দারা পুলিশে খবর দিলে নকশালবাড়ি থানার পুলিশ এসে বস্তাবন্দি কঙ্কালগুলি উদ্ধার করে। মানুষেরই হাড় বোঝাই করা ছিল সেই বস্তায়। ফরেনসিক দফতরে এই খবর পাঠানো হয়েছে।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, নকশালবাড়ির বাজার এলাকায় এই বস্তা–ভর্তি কঙ্কাল উদ্ধার হয়। ঘটনাস্থলে পুলিশ গিয়েছিল। হাড়গোড় উদ্ধার করে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো দেয়। সেখান থেকে খবর দেওয়া হয়েছে ফরেনসিক দফতরে। প্রাথমিক অনুমান, উদ্ধার হওয়া কঙ্কালগুলোর গায়ে বেশ কিছু বিষয় চিহ্ন করা আছে। কিসের চিহ্ন তা বোঝা যাচ্ছে না। কে বা কারা কঙ্কাল ফেলে গিয়েছে, তা তদন্ত করে দেখছে পুলিশ।

আর কী জানা যাচ্ছে?‌ ময়নাতদন্তের জন্য কঙ্কালগুলি উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। কিন্তু বাজারের ভিতর কিভাবে বস্তাবন্দি কঙ্কাল এল?‌ তা নিয়ে উদ্বিগ্ন এলাকাবাসীরা‌। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। আবার স্থানীয় কিছু মানুষজন বলছেন, নির্বাচনের সময় শাসকদলের কিছু কর্মীকে খুন করেছিল এখন রাজ্যের প্রধান বিরোধী দল। সেই কঙ্কালগুলিই এখন ফেলে দেওয়া হয়েছে। যদিও কোনও পক্ষ থেকেই প্রতিক্রিয়া মেলেনি।

বাংলার মুখ খবর

Latest News

রক্ত পাতলা করার ওষুধ বাঁচাতে পারে সাপের বিষক্রিয়া থেকে, তথ্য উঠে এল গবেষণায় বিশ্ব সেরা খাদ্য তালিকায় বাংলার চিংড়ি মালাই! জায়গা শীর্ষ ৫০ সামুদ্রিক খাবারেও ইলিশ থেকে মটন! শোভন-সোহিনীর বউভাত ঘরোয়া হলে কী হবে, খাবারের মেনুু এলাহি, দেখুন- ছাত্র আন্দোলনে অগ্নিগর্ভ বাংলাদেশে ভারতীয়দের জন্য অ্যাডভাইসারি জারি দূতাবাসের হার্দিককেই অধিনায়ক চাই- T20I-র নেতা হিসাবে সূর্যের নাম উঠতেই প্রতিবাদে ঝড় বাংলায় তৈরি হবে আরও এক বিমানবন্দর, চলছে ব্রিটিশ জমানার এয়ারস্ট্রিপের সমীক্ষা ভিডিয়ো: ছন্দে নেই বাবর আজম! ১৮ বছরের তরুণের সামনে পাক তারকার ল্যাজে গোবরে অবস্থা হিমন্ত-গড়ে টাটারা গড়ছে ২৭ হাজার কোটির সেমিকন্ডাক্টার ইউনিট!কত বছরের লিজ-চুক্তি ঋত্বিক থেকে মালাইকা, বলিউড তারকারা নিজেদের ফিট রাখেন এইভাবে TRP: জগদ্ধাত্রীকে হারাল কোন গোপনে মন ভেসেছে! নিম ফুলের মধু নয়, টপার এই সিরিয়াল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.