বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ঝোপ থেকে মানুষের মাথার খুলি ও হাড়গোড় উদ্ধার, আতঙ্ক ডুমুরজলায়
ঝোপ থেকে মানুষের মাথার খুলি ও হাড়গোড় উদ্ধার ঘিরে আতঙ্ক হাওড়ায়: ছবিটি প্রতীকী (‌স্ক্রিন শর্ট)‌
ঝোপ থেকে মানুষের মাথার খুলি ও হাড়গোড় উদ্ধার ঘিরে আতঙ্ক হাওড়ায়: ছবিটি প্রতীকী (‌স্ক্রিন শর্ট)‌

ঝোপ থেকে মানুষের মাথার খুলি ও হাড়গোড় উদ্ধার, আতঙ্ক ডুমুরজলায়

হাওড়া পুরসভার কর্মীরা ওই এলাকার রাস্তার ধারে নর্দমা পরিষ্কার করছিলেন। সেই সময় পাশের একটি ঝোপে মাথার খুলি ও হাড়গোড় দেখতে পান তাঁরা।

নর্দমা পরিষ্কার করতে গিয়ে ঝোপের আড়াল থেকে উদ্ধার হল মানুষের মাথার খুলি ও হাড়গোড়। ঘটনা ঘিরে তীব্র আতঙ্ক ছড়িয়েছে হাওড়া ডুমুরজলার দালালপুরে। শুক্রবার সন্ধ্যায় ডুমুরজলা হেলিপ্যাড থেকে ঢিল ছোড়া দূরত্বে ঘটনাটি ঘটেছে। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় চ্যাটার্জি থানার পুলিশ। মাথার খুলি ও হাড়গোড় উদ্ধার করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সন্ধ্যায় হাওড়া পুরসভার কর্মীরা ওই এলাকার রাস্তার ধারে নর্দমা পরিষ্কার করছিলেন। সেই সময় পাশের একটি ঝোপে মাথার খুলি ও হাড়গোড় দেখতে পান তাঁরা। ঘটনার বিষয় পুলিশকে জানানো হয়। ঘটনাস্থলে পুলিশকর্মীরা এলে তাঁদের উপস্থিতিতে আশেপাশের জঙ্গল পরিষ্কার করা হয়। সেখান থেকেও আরও বেশ কিছু হাড়গোড় উদ্ধার করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই এলাকার আশেপাশে বেশ কয়েকদিন ধরেই দুর্গন্ধ ছড়াচ্ছিল। তবে ঝোপের আড়ালে ওই কঙ্কাল পড়ে থাকতে কেউ খেয়াল করেননি। পরে পুরসভার কর্মীরা নর্দমা পরিষ্কার করতে গিয়ে তা দেখতে পান। 

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, কঙ্কালটি কোনও মানুষেরই। কেউ তাঁকে খুন করে ওই ঝোপে ফেলে দিয়ে থাকতে পারে। পুলিশের আরও সন্দেহ মৃতদেহটি অনেকদিন ধরেই ওই ঝোপের মধ্যে পড়েছিল। কারণ, দেহ পচে গিয়ে মাথার খুলি সমেত হাড়গোড় বেরিয়ে এসেছে। তবে ওই অজ্ঞাতপরিচয়ের দেহটির পরিচয় জানার পাশাপাশি কে বা কারা ওই দেহ ওখানে ফেলে গেল, কোনও পুরুষ নাকি নারীকে খুন করে ওই ঝোপে ফেলে দেওয়া হয়েছে কিনা, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকাবাসীদের মধ্যে।

বন্ধ করুন