বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Humayun Kabir: দলেরই নেতার বিরুদ্ধে বোমা বাঁধায় যুক্ত থাকার বিস্ফোরক অভিযোগ তুললেন তৃণমূল MLA

Humayun Kabir: দলেরই নেতার বিরুদ্ধে বোমা বাঁধায় যুক্ত থাকার বিস্ফোরক অভিযোগ তুললেন তৃণমূল MLA

 হুমায়ুন কবীর। ফাইল ছবি।

শনিবার ভরতপুরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ভরতপুর ২ নম্বর ব্লকের প্রাক্তন তৃণমূল সভাপতি আজারউদ্দিন সিজারের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করেন হুমায়ুন। তিনি সরাসরি প্রাক্তন ব্লক সভাপতির বিরুদ্ধে বোমা বাঁধায় যুক্ত থাকার অভিযোগ তুলেছেন

আগামী বছর রাজ্যে পঞ্চায়েত নির্বাচন। এসএসসি দুর্নীতি, গরু পাচারকাণ্ডে যেভাবে দলের দুর্নাম হয়েছে তাতে দলের ভাবমূর্তি ফেরাতে তৎপর হয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। জেলায় জেলায় ব্লক স্তরে নেতৃত্বের রদবদল ঘটাচ্ছেন। তার আগে ফের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে এল মুর্শিদাবাদে। দলেরই এক শীর্ষ নেতার বিরুদ্ধে বোমা বাঁধায় যুক্ত থাকার অভিযোগ তুললেন মুর্শিদাবাদের ভরতপুরের বিধায়ক হুমায়ুন কবীর।

শনিবার ভরতপুরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ভরতপুর ২ নম্বর ব্লকের প্রাক্তন তৃণমূল সভাপতি আজারউদ্দিন সিজারের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করেন হুমায়ুন। তিনি সরাসরি প্রাক্তন ব্লক সভাপতির বিরুদ্ধে বোমা বাঁধায় যুক্ত থাকার অভিযোগ তুলেছেন। তিনি বলেন, ‘প্রাক্তন ব্লক সভাপতি বর্তমানে কোনও নিরাপত্তা পান না। সেই কারণে তিনি বোমা বেঁধেছিলেন। পুলিশ সেগুলি উজুনিয়া গ্রাম থেকে উদ্ধার করেছে। এ নিয়ে তদন্ত করা হচ্ছে।’ দলের নেতার বিরুদ্ধে তৃণমূল বিধায়কের এরকম মন্তব্যে শোরগোল পড়ে গিয়েছে তৃণমূলের অন্দরে। এর ফলে মুর্শিদাবাদে আরও অস্বস্তিতে পড়েছে তৃণমূল কংগ্রেস।

জানা গিয়েছে, আজারউদ্দিনের সঙ্গে হুমায়ুন কবীরের দ্বন্দ্ব দীর্ঘদিন ধরেই চলছে। গত বিধানসভা নির্বাচনে হুমায়ূন কবীর তৃণমূলের টিকিট পাওয়ার পরে সেই দ্বন্দ্ব আরও বেড়ে যায়। মাসখানেক আগেই আজারউদ্দিনকে ব্লক সভাপতির পদ থেকে সরিয়ে দেয় তৃণমূল। যদিও এ বিষয়ে আজারউদ্দিনের কোনও বক্তব্য পাওয়া যায়নি। তবে এর ফলে স্বাভাবিকভাবেই তৃণমূলের অস্বস্তি বেড়েছে বলে মনে করছে রাজনৈতিক মহল।

বন্ধ করুন