বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Humayun Kabir threatens: ‘৭ দিনের মধ্যে ব্যবস্থা না নিলে দেখিয়ে দেব’ SP, BDO-কে হুঁশিয়ারি হুমায়ুনের
ভরতপুরে তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীর।

Humayun Kabir threatens: ‘৭ দিনের মধ্যে ব্যবস্থা না নিলে দেখিয়ে দেব’ SP, BDO-কে হুঁশিয়ারি হুমায়ুনের

  • তৃণমূল বিধায়কের হুঁশিয়ারি, ‘৭ দিনের মধ্যে ব্যবস্থা না নিলে আমি খোলাখুলিভাবে জানাবো কী করে এদের সোজা করতে হয়।’ গত শনিবার থানার পাশে একটি জলাশয়ে নির্মাণ নিয়ে উত্তপ্ত হয়ে উঠেছিল ভরতপুর। নির্মাণের প্রতিবাদে সমর্থকদের নিয়ে ভরতপুর থানা ঘেরাও করেছিলেন হুমায়ুন কবীর।

মুর্শিদাবাদের ভরতপুর থানার ওসি রাজু মুখোপাধ্যায়ের সঙ্গে স্থানীয় তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীরের দ্বন্দ্ব নতুন কিছু নেই। ওসির অপসারণের দাবিতে তৃণমূল কর্মী সমর্থকদের নিয়ে থানা ঘেরাও করেছিলেন খোদ হুমায়ুন কবীর। এর আগেও তিনি ওসিকে নানাভাবে হুমকি দিয়েছেন। আর এবার মুর্শিদাবাদের পুলিশ সুপার, রেজিনগর এবং ভরতপুর ১ নম্বর ব্লকের বিডিও’কেও হুঁশিয়ারি দিলেন হুমায়ুন।

আরও পড়ুন: ভরতপুরের ওসিকে সরাতে হবে, থানা ঘেরাও TMC MLA হুমায়ুন কবীরের, পুরানো ঝগড়া?

তৃণমূল বিধায়কের হুঁশিয়ারি, ‘৭ দিনের মধ্যে ব্যবস্থা না নিলে আমি খোলাখুলিভাবে জানাবো কী করে এদের সোজা করতে হয়।’ গত শনিবার থানার পাশে একটি জলাশয়ে নির্মাণ নিয়ে উত্তপ্ত হয়ে উঠেছিল ভরতপুর। নির্মাণের প্রতিবাদে সমর্থকদের নিয়ে ভরতপুর থানা ঘেরাও করেছিলেন হুমায়ুন কবীর। তার অভিযোগ, ‘টাকার বিনিময়ে কাজ করে থাকেন ওসি। একুশে বিধানসভা ভোটের আগে এই ওসি বিজেপিকে সমর্থন করেছিলেন। তিনি নাকি বলেছিলেন তৃতীয়বার আর তৃণমূল ক্ষমতায় আসবে না। বিজেপি ক্ষমতায় আসবে।’ বিধায়কের দাবি, তিনি পুলিশ সুপারকে এনিয়ে একাধিকবার জানিয়েছেন। তারপরেও পুলিশ সুপার কোনও ব্যবস্থা নেননি। তার অভিযোগ, পুলিশ সুপার কে শবরী রাজকুমারের অঙ্গুলি হিলনেই এসব করছেন ওসি।

এর পাশাপাশি রেজিনগরের বিডিও অংশুমান দত্ত এবং ভরতপুর ১ নম্বর ব্লকের বিডিওর বিরুদ্ধেও সরব হয়েছেন হুমায়ুন। তার অভিযোগ, রেজিনগরের বিডিও অংশমান দত্ত ‘মাস্তানের মতো বিডিওগিরি করছেন।’ তিনি বলেন, ‘এর আগে জেলাশাসককেও অভিযোগ জানিয়েছিলাম। কিন্তু কোনও ব্যবস্থা নেননি।’ আজ বিধানসভায় মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করে নালিশ জানাবেন বলে জানিয়েছেন হুমায়ুন কবীর।

বন্ধ করুন